ভিসা’র সাথে হাত মেলাল দারাজ

১১ জুন ২০১৯, ২:৪৮:১০

ছবি: সংগৃহীত

পবিত্র রমজান মাসের ধর্মীয় উৎসবমুখর আমেজের মধ্য দিয়েই অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের সাথে ভিসা কার্ডের বাণিজ্যিক কার্যক্রম শুরু হয়।

দারাজের এই বিশেষ আয়োজন মূলত ভিসা’র আধুনিক ডিজিটাল পেমেন্ট প্রযুক্তির মাধ্যমে কাস্টমারদেরকে একটি সেরা অনলাইন শপিং অভিজ্ঞতা উপহার দিতে।

দারাজে কাস্টমারদের ভিসা কার্ডের মাধ্যমে লেনদেন পূর্ববর্তী মাসগুলোর তুলনায় ৩০% হারে বৃদ্ধি পেয়েছে।

দারাজ ঈদ ক্যাম্পেইনে প্রত্যেকটি সিওএফ লেনদেনে ভিসা কাস্টমারদেরকে ১৫% ডিসকাউন্ট (সর্বোচ্চ ৪৫০ টাকা) অফার করে। এই অফার ১৫ জুন পর্যন্ত কার্যকর থাকবে।

দারাজ বাংলাদেশের মার্কেটিং প্রধান সৈয়দ আহমেদ আবরার হাসনাইন বলেন, এটা ভিসা ও দারাজ উভয়ের জন্যই গ্রাহকদের দারুণ কিছু উপহার দেয়ার একটা চমৎকার সুযোগ। এর ফলে গ্রাহকেরা নির্ভরযোগ্য পণ্য কেনার পাশাপাশি আরও বেশি অর্থ সাশ্রয়ের সুবিধা পাবে।

ভিসা’র ভারত ও দক্ষিণ এশিয়া অঞ্চলের মার্চেন্ট সেলস ও অ্যাকুইরিং বিভাগের প্রধান শৈলেশ পাল বলেন, দারাজের সাথে অংশীদারিত্বে আমরা খুবই আনন্দিত। সামনের দিনগুলোতে বাংলাদেশে ভিসা গ্রাহকদের জন্য অনলাইনে নিরাপদ ও সুবিধাজনক কেনাকাটার আকর্ষণীয় সব সুযোগ বজায় থাকবে।

বিডি২৪লাইভ/এমএম/টিএএফ

টিএএফ/এসইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: