প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ভুয়া কাবিননামা, দিনের পর দিন শারীরিক সম্পর্ক

   
প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, ৭ জানুয়ারি ২০২০

মিথ্যা নাম ঠিকানা ব্যবহার করে ফেসবুকের মাধ্যমে সম্পর্ক গড়ে বিয়ের নামে দুই সন্তানের মাকে ধর্ষণের অভিযোগে করা মামলায় চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আকিবুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার (৬ জানুয়ারি) তাকে গ্রেপ্তার করা হয়। পরে আদালতে নেয়া হলে আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয়ে ফেসবুকের মাধ্যমে সম্পর্ক গড়ে তুলে আকিব। পরে ভুয়া পরিচয় ও নাম-ঠিকানা ব্যবহার করে ওই ছাত্রলীগ নেতা নারীকে বিয়ে করেন। তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়েছে। স্বামী–স্ত্রী পরিচয় দিয়ে সংসারও করেন তারা। পরে জানতে পারেন বিয়ের কাবিননামা ভুয়া। আকিবুল ইসলাম আকিব চট্টগ্রামের আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নের খাসখামা গ্রামের নুরুল আবছারের ছেলে। এজহারে ঐ নারী আরও উল্লেখ করেন, মিথ্যা নাম-ঠিকানা ব্যবহার করে সে বিয়ের নামে নাটক করে তার কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে।
বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন জানান, মিথ্যা পুলিশ অফিসার পরিচয় দেওয়া, মিথ্যা নাম ঠিকানা ব্যবহার করে বিয়ের নামে শারীরিক সম্পর্ক ও প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাতসহ বিভিন্ন অভিযোগে মামলা হয়েছে। এরপর অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছি। পরে আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: