প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ভোটের দুদিন আগে করোনায় মেয়র প্রার্থীর মৃত্যু

   
প্রকাশিত: ১২:২৭ অপরাহ্ণ, ১৪ জানুয়ারি ২০২১

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার চারবারের নির্বাচিত মেয়র, আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠেয় পৌর নির্বাচনের মেয়র প্রার্থী, সাবেক সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার (৬৭) মারা গেছেন। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজট হাসপাতালে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি … রাজিউন)।

আমজাদ হোসেন সরকার অষ্টম জাতীয় সংসদে বিএনপি থেকে সংসদ সদস্য। তিনি তিনবার পৌরসভার মেয়র ও একবার উপজেলা পরিষদের চেয়ারম্যানও নির্বাচিত হয়েছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ডায়াবেটিস ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে গত ১৫ দিন আগে হাসপাতালে ভর্তি হন আমজাদ হোসেন সরকার। সেখানে তৃতীয় দফায় করোনা পজিটিভ আসে। এ অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে তিনি না ফেরার দেশে চলে গেলেন। তিনি স্ত্রী, আমেরিকা প্রবাসী একমাত্র ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আমজাদ হোসেন সরকার সবার অত্যন্ত জনপ্রিয় মেয়র ছিলেন। শিক্ষাসহ এলাকার উন্নয়নে ব্যাপক কাজ করেছেন তিনি। আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।

বৃহস্পতিবার দুপুর ১২টায় তার মরদেহ অ্যাম্বুলেন্সে করে সড়কপথে সৈয়দপুর নিয়ে যাওয়া হবে। শুক্রবার (১৫ জানুয়ারি) বাদ জুমা পাটোয়ারী পাড়া মকবুল হোসেন কলেজ মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক করবস্থানে দাফন করা হবে।

এদিকে তার মৃত্যুর কারণে পৌরসভা নির্বাচন স্থগিত করা হয়েছে। খুব শিগগির নতুন করে পৌরসভার তফসিল ঘোষণা করা হবে বলে জানান সহকারী রিটার্নিং ও সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রবিউল আলম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: