প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম শরীফ আহমেদ

ভোলা প্রতিনিধি

ভোলায় মাস্ক না পরায় ১০ জনকে জরিমানা

   
প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, ২৬ মার্চ ২০২০

ভোলায় করোনা ভাইরাস ঝুঁকি এড়াতে জন সমাগম ও সামাজিক দুরত্ব মেনে চলতে নৌ বাহিনীর টহল কার্যক্রম শুরু করেছে। জেলা প্রশাসনকে সহযোগীতা করতে বৃহস্পতিবার দুপুরে থেকে নৌ বাহিনীর ২টি কন্টিনজেন্ট মোতায়েন করা হয়। অপরদিকে মাক্স না পরে রাস্তায় চলাফেরা করায় ১০ জনকে জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

অর্থ দন্ডপ্রাপ্তরা হলেন, মো: আলম (৩৩), জাকির হোসেন (২৮), জাবেদ (৩৫), আবু তাহের (২৫), বাবুল (৪৫), মো: বাচ্চু (৪২), লিটন (৪০), রুবেল (৩৫), রিপন (৩৩) ও মো: রফিক (৪০)। তারা সকলে বাংলাবাজার ও এর আশেপাশে এলাকার বাসিন্দা।

নৌ বাহিনীর কন্টিনজেন্ট কমান্ডার নুর মোহাম্মদ জানান, ভোলায় জনগনকে সচেতন করতে ইতমধ্যে নৌ বাহিনীর কার্যক্রম শুরু হয়েছে। এখন পর্যন্ত জেলায় দুটি কন্টিনজেন্ট এসেছে।বৃহস্পতিবার দুপুরে ভোলা সদর রোড,নতুন বাজারসহ বিভিন্ন এলাকায় তারা টহল দিয়েছে।

অপর দিকে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে ভোলা বাংলাবাজার এলাকায় করোনা সংক্রমণ প্রতিরোধে মাস্ক পরিধান না করায় ১০ জনকে ২০০টাকা করে অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সাইফুল ইসলাম।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: