প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

ভোলা নয়, যেখানে দাফন হল মাজেদের

   
প্রকাশিত: ১২:৩৯ অপরাহ্ণ, ১২ এপ্রিল ২০২০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি আবদুল মাজেদের ফাঁসি কার্যকর করা হয়েছে। শনিবার (১১ এপ্রিল) রাত ১২টা ১ মিনিটে ঢাকা কেন্দ্রীয় কারাগারে তার ফাঁসি কার্যকর করা হয়। পরে ভোরে মাজেদের মরদেহ নারায়ণগঞ্জে তার শ্বশুরবাড়িতে দাফন করা হয়েছে। রোববার (১২ এপ্রিল) ভোর ৫টার দিকে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামে শ্বশুরবাড়িতে মাজেদের মরদেহ দাফন করা হয়। মাজেদের স্ত্রী সালেয়া বেগমের এক চাচা বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়াও ভোলার বোরহানউদ্দিন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক সোনারগাঁ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. আজিজের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেন। এদিকে খুনি মাজেদের মরদেহ তার জন্মস্থান ভোলার বোরহানউদ্দিন উপজেলার উত্তর বাটামারা গ্রামে দাফনের কথা উঠলে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলের নির্দেশে শনিবার রাত সাড়ে ৮টা থেকে সেখানে অবস্থান নেন উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি মাজেদের মরদেহ কোনোভাবেই ভোলায় দাফন করতে দেয়া হবে না বলে তারা ঘোষণা দেন। পরে মাজেদের মরদেহ নারায়ণগঞ্জে দাফন হয়েছে শুনে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা তার বাড়ির সামনে থেকে সরে যান।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: