ভ্রমণ করলেই বেতন ১৬ লাখ, আবেদন করুন এখনি!

   
প্রকাশিত: ১২:৪০ পূর্বাহ্ণ, ২২ জানুয়ারি ২০২০

ঘোরাঘুরি সাথে পার্টি করলেই বেতন পাওয়া যাবে। তাও আবার দুই এক পয়সার কথা নয়, পুরো ১৬ লাখ। অবিশ্বাস্য মনে হলেও এমনই কাজের সুযোগ দিচ্ছে আমেরিকার গোহেন সংস্থা। এছাড়া ঘুরে বেড়ানো কিংবা পার্টি করার খরচও বহন করবে সংস্থাটি। পার্টি টেস্টারের খোঁজে রয়েছে গোহেন সংস্থাটি।

ন্যূনতম যোগ্যতা হিসেবে কেবল সারাক্ষণ দেশ-বিদেশে ঘুরে বেড়ানোর ইচ্ছে আর বিভিন্ন ক্লাবে পার্টি করাকেই প্রাধন্য দিচ্ছে প্রতিষ্ঠানটি। কাজ হিসেবে ঘুরে বেড়ানোর পাশাপাশি নববধূদের পার্টির আয়োজন করতে হবে। তাদের বিশেষ দিনটিকে আরো বিশেষ করে তোলার পরিকল্পনা করতে হবে। বলা যায় ওয়েডিং প্ল্যানিং টাইপের কিছু একটা। তবে সব থেকে মজার ব্যাপার, এমন সুখের চাকরির জন্য প্রয়োজন নেই ভারী কোনো ডিগ্রির। লেখাপড়া বেশি না করে থাকলেও মাসে ১৬ লাখ টাকা আয় করতে পারবেন অনায়াসে। শুধু আপনার ঘুরে বেড়ানোর এবং পার্টি করার মানসিকতা থাকতে হবে।

প্রতিষ্ঠানের কর্ণধার স্টিভ রোডি বলেন, গোহেন সংস্থা বিয়ের কনের পার্টির আয়োজন করার জন্য বিখ্যাত। তাই আমরা এমন প্রার্থী চাইছি যিনি পার্টি করতে পছন্দ করেন। তাহলে তিনি নতুন ধরনের পার্টির স্টাইল বুঝবেন। যার অভিজ্ঞতা আমাদের সংস্থাকে আরো সমৃদ্ধ করবে। আমরা অন্য সংস্থা থেকে এগিয়ে থাকব। আপনি আগ্রহী হলে যোগাযোগ করতে পারেন সংস্থাটির সঙ্গে। ফর্ম জমা দেওয়ার শেষ তারিখ ২৯ ফেব্রুয়ারি।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: