প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

মঙ্গলবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ৯:৫১ অপরাহ্ণ, ১৭ ফেব্রুয়ারি ২০২০

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাতক জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও শনি। ১৮ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর মঙ্গলের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যাঃ ৯, ১৮, ২৭। আপনার শুভ বর্ণঃ নীল ও লাল। শুভ গ্রহ ও বারঃ শনি ও মঙ্গল। শুভ রত্ন: ইন্দ্র নীলা ও রক্তপ্রবাল। আজ আপনার সাথে জন্মেছেন যে সকল বিখ্যাত ব্যক্তিঃ রামকৃষ্ণ পরম হংস, শ্রী চৈতন্য, ক্রিকেটার নাজিবুল্লাহ যাদরান, নাসিরুদ্দীন তুসী, কবি আন্দ্রে ব্রেঁত প্রমুখ। আজকের দিনের শুভ রং: আজ নীল ও লাল রংয়ের কম্বিনেশন আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। সকল শুভ কাজের জন্য যে সময় উত্তম: সকাল: ৮:৪৭-১১:০৭, দুপর: ১:২৭-৩:০০,বিকাল: ৩:৪৭-৬:২০ রাত: ৯:২৪-১১:৫২ এর মধ্যে। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র বৃশ্চিক রাশিতে, সকাল: ৯:২৪ থেকে ধনু রাশিতে অবস্থান করবে। ১০মী তিথি সন্ধা: ৬:২২ পর্যন্ত পরে ১১শী তিথি চলবে। আজকের দিনের পরিত্যাজ্য খাদ্য: সন্ধা: ৬:২২ পর্যন্ত কলমিশাক পরে শিম খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ভাগ্য উন্নতির সুযোগ পাবেন। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে ব্যস্ততা বৃদ্ধি পাবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো সরকারী বৃত্তির প্রচেষ্টায় সফল হবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক যোগাযোগে সফল হবেন। গুরুজনদের সম্মান দিলে আশীর্বাদ পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ বড় কোনো বিনিয়োগের সিদ্ধান্ত নিলে তা ভালো ভাবে যাচাই করে নেবেন। ব্যবসা বাণিজ্যের প্রয়োজনে কিছু টাকা ঋণ করার যোগ। শেয়ার ব্যবসায় আশানুরুপ লাভ হলেও কিছু আফশুস থেকে যাবে। চিকিৎসক ও বীমা এজেন্টদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। সকাল থেকেই জীবন সাথীর সাথে ভুল বুঝাবুঝি দেখা দিতে পারে। ব্যবসায়ীক বিষয়ে কিছু ভুল তথ্য আপনাকে ক্ষতির মূখে ঠেলে দেবে। অবিবাহিতদের বিয়ের আলোচনায় সাফল্য আশা করা যায়। আজ বাহন ক্রয়ের সুযোগ পেতে পারেন। কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যাওয়ার সুযোগ আসবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। কর্মস্থলের কোনো সমস্যা আপনাকে ভীত করতে পারে। সহকর্মী কারো প্রচন্ড ষঢ়যন্ত্রের শিকার হতে পারেন। ব্যবসায়ী কোনো গোপন তথ্য ফাঁস হয়ে যেতে পারে। অন্যের কোনো ঝামেলার দায় আপনার কাধে এসে পড়তে পারে। সতর্কতা আবশ্যক।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল কাজে কিছু রহস্যজনক ঝামেলা দেখা দেবে। রোমান্টিক সম্পর্কের অবনতি হতে পারে। প্রেমে গোপনীয়তা রক্ষা করা কঠিন হবে। বিদ্যার্থীদের পড়াশোনার আগ্রহ কমে আসবে। ব্যবসা বাণিজ্যে কিছু লাভ আশা করতে পারেন। সন্তানের উপর প্রচন্ড ক্ষিপ্ত হওয়ার যোগ।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার পারিবারিক ক্ষেত্রে কিছু ভুল বুঝাবুঝি দেখা দেবে। অকারনেই মায়ের সাথে সম্পর্কের অবনতি দেখা দেবে। আত্মীয়দের সাহায্য চেয়েও পাবেন না। কর্মস্থলে কিছু গোপন ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। কোনো দলিল পত্র বা নথি হারানোর আশঙ্কা রয়েছে। গ্রামের বাড়িতে যেতে হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভসম্ভাবনাময়। অনলাইন ব্যবসায় ভালো অর্ডার আসতে পারে। বিকাশ ও রকেট এজেন্টদের বেচাকেনায় অগ্রগতি হবে। বাড়িতে ছোট ভাই বোনের আগমন হতে পারে। সাংবাদিক ও প্রকাশকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। প্রতিবেশীর সাথে ভুলবুঝাবুঝি এড়িয়ে চলতে হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক দিক থেকে বলবান বলা যায়। বকেয়া কিছু টাকা পয়সা আদায়ের যোগ বলবান। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে আশানুরুপ রোজগার হবে। সঞ্চয়ের সুযোগ পাবেন। ব্যবসায়ীক যোগাযোগে অগ্রগতি আশা করা যায়। রেষ্টুরেন্ট ও খাদ্য ব্যবসায় ভালো আয়ের সুযোগ রয়েছে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে পারলে আশানুরুপ সাফল্য পেতে পারেন। মানসিক ও শারীরিক জোড় বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো চেলেঞ্জকে বাস্তবায়িত করার কারনে পুরষ্কৃত হতে পারেন। প্রশাসনিক কর্মকর্তাদের দিনটি ভালো যাবে। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে পারবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি ): মকর রাশির জাতক জাতিকাদের দিনটি ব্যয় বহুল থাকবে। ব্যবসায়ীক কাজের জন্য দূরের যাত্রা করতে হবে। প্রবাসীদের কর্মস্থলে আশানুরুপ সাফল্য আসবে। কোনো নুতন দায়িত্ব পেতে পারেন। আইনগত জটিলতার অবশান আশা করা যায়। ব্যবসায় ও সাংসারিক ক্ষেত্রে অতিরিক্ত ব্যয় হওয়ার আশঙ্কা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার দিনটি আয় রোজগারের। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয় রোজগার হবে। বন্ধুর সাহায্যে পরীক্ষার ফি দিতে পারবেন। চাকরিজীবী ও টিউশনির টিচারদের বকেয়া বেতন আদায় হবে। বড় ভাই এর কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। কোনো বন্ধুর বিয়েতে অংশ নিতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার দিনটি সামাজিক ও সাঙ্গঠনিক কাজে সফল হওয়ার। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজে কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্য কাজে লাগতে পারে। পদস্ত কর্মকর্তার সাথে ভুল বুঝাবুঝি দূর হয়ে যাবে। পিতার কাছ থেকে কিছু সম্পত্তি লাভের সু সংবাদ পেতে পারেন।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: