প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

মঙ্গলবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, ৯ মার্চ ২০২০

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মীন, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও রবি। ১০ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর রবির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যাঃ ১, ১০, ১৯, ২৮। আপনার শুভ বর্ণঃ হলুদ ও কমলা। শুভ গ্রহ ও বারঃ বৃহস্পতি ও রবি। শুভ রত্নঃ পোখরাজ ও রুবী। আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন: ওসামা বিন লাদেন, সুরাঙ্গা লাকমল, প্রিন্স এডওয়ার্ড প্রমুখ। আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য কমলা ও হলুদ বর্ণ ভালো ফল বয়ে আনবে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৮:৩৩-১০:৫৮, দুপর: ১:২৪-৩:০১, বিকাল: ৩:৪৯-৫:২৬ রাত: ৯:২৫-১১:৫০ এর মধ্যে। আজকের দিনের বর্জিত খাদ্যঃ আজ রাত: ৯:৫৬ পর্যন্ত কুমড়া পরে বেগুণ খাওয়া নিষেধ। চন্দ্রের অবস্থানঃ আজ চন্দ্র সিংহ রাশিতে সকাল: ৮:০২ থেকে কন্যা রাশিতে অবস্থান করবে। প্রতিপদ তিথি রাত: ৯:৫৬ পর্যন্ত পরে ২য়া তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সন্তানের সাথে কিছু ভুল বুঝাবুঝির আশঙ্কা। রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। কর্মস্থলে সহকর্মীদের সাথে কিছু ঝামেলা দেখা দেবে। একক ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। কোনো কর্মচারীর উপর অতিরিক্ত চাপ প্রয়োগ আপনার জন্য ক্ষতিকর। প্রশাসনি ক্ষেত্রে অনৈতিক কাজে জড়িয়ে না পড়াই ভালো।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। পারিবারিক বন্ধন জোড়ালো হবে। মা বা আত্মীয়র কাছ থেকে ধন লাভের যোগ প্রল। প্রেমিক প্রেমিকাদের জন্য সময় মিশ্র যাবে। বিদ্যার্থীদের পড়াশোনায় কিছু বাধা বিপত্তি দেখা দেবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। সন্তানের পড়াশোনা নিয়ে চলতে থাকা দুঃশ্চিন্তার অবশান আশা করা যায়।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি সকল প্রকার যোগাযোগের জন্য উত্তম। অনেকদিন ধরে খুঁজছেন এমন কাউকে পেয়ে যাবেন। কর্মষ্থলে আপনার প্রত্যাশা পূরন হবে। গৃহ ভূমি আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি। কোনো স্থায়ী সম্পদ ক্রয়ের ক্ষেত্রে আত্মীয় স্বজন ও পরিবার পরিজনদের সাহায্য আশা করতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি সকল প্রকার যোগাযোগে সাফল্যের। বিদেশ থেকে ভালো কোন সংবাদ পেতে পারেন। প্রকাশক ও পুস্তক ব্যবসায় ভালো আয় হবে। গার্মেন্টস ব্যবসায়ীদের ব্যবসায়ীক অনিশ্চয়তা কেটে যাবে। প্রতিবেশীর সাথে সু-সম্পর্ক গড়ে উঠবে। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষায় সাফল্য আপনাকে অবিভুত করবে।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। আর্থিক অবস্থার উন্নতি আশা করতে পারেন। রেস্টুরেন্ট ও ফাস্টুফুড ব্যবসায় ভালো আয়ের যোগ। শ্যালক শ্যালিকার কোনো আবদার পূরণ করতে হতে পারে। সঞ্চয়ের সুযোগ পাবেন। কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি সকালের দিকে ব্যয় বহুল থাকবে। সম্মান ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা। আপনার কর্মস্থলে আশানুরুপ অগ্রগতি আশা করা যায়। সম্মান বৃদ্ধির সুযোগ পাবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। সাঙ্গঠনিক কাজে সম্মানিত হবেন। রাজনৈতিক নেতাকর্মীদের নুতন পদ প্রাপ্তির যোগ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বকেয়া কিছু টাকা আদায় হতেপারে। সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজের জন্য দূরে কোথাও যাত্রা করতে পারেন। ট্রাভেল এজেন্সী ও ট্্রান্সপোর্ট ব্যবসা শুভ। প্রবাসীদের কর্মস্থলে সাফল্য লাভের সুযোগ আসবে। আইনগত জটিলতার হাত থেকে রক্ষা পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। চাকরীজীবীদের কাজে কর্মে উন্নতির আশা আছে। ব্যবসায়ীরা কিছু আয় রোজগারের সুযোগ পাবেন। বকেয়া টাকা আদায়ের যোগ। প্রভাবশালী বন্ধুর সাহায্য লাভ। ভাই বোনের সাথে সু সম্পর্ক বজায় থাকবে। আপনার পড়াশোনা বা সাফল্যের জন্য বড় ভাই বোনের সাহায্য পাবেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজের জন্যে অনুকূল। বেকারদের কর্ম সংক্রান্ত পরীক্ষায় বা তদবিরে সাফল্য আশা করা যায়। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে আশানুরুপ পদ পদবী পেতে পারেন। প্রভাবশালী ব্যক্তি ও রাজনৈতিক নেতাদের সাহায্যে কোনো কাজের সুষ্ঠ সমাধান করতে পারবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। কর্ম ক্ষেত্রে ভাগ্য সহায় হবে। বিদেশ যাত্রা বা প্রবাস বাসের সুযোগ পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নিতে দূরের যাত্রা শুভ। বিশ^ বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হবেন। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্মরতদের পদোন্নতির সুযোগ রয়েছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। কোনো আত্মীয় বা পরিচিতর অসুস্থতার সংবাদ পেতে পারেন। আইনগত জটিলতার কারনে গ্রেফতার হতে পারেন। পুলিশী হয়রাণির আশঙ্কা প্রবল। রাস্তাঘাটে দূর্ঘটনা এড়িয়ে চলুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক হতে হবে। আজ বীমা বিক্রয় কর্মীদের আয় রোজগার বৃদ্ধির সুযোগ প্রবল।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভের সুযোগ রয়েছে। অংশিদারী ব্যবসায় সাফল্য লাভ। জীবন সাথীর জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে। অনেক দিন পর কোনো আত্মীয় বাড়িতে বেড়াতে যেতে পারেন।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: