মজাদার বাংলা বলে ভাইরাল কানাডার যুবক, গাইলো মাহফুজুর রহমানের গান!

   
প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, ২৬ জুন ২০২০

সামাজিক যোগাযোগ মাধ্যম  তার নাম বোরজা ইয়াঙ্কি। মূলত হাসিভরা মুখের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় বোরজা। এক গাল হাসি নিয়ে বিভিন্ন মজার কথা বলেন বিভিন্ন ভিডিওতে। আর তাতেই মজা পাচ্ছেন ইন্টারনেট ব্যবহারকারীরা। বিশেষত অল্পবয়সী নেটিজেনদের মধ্যে এখন ফেসবুকে বেশ জনপ্রিয় বোরজা। আর সম্প্রতি এই অল্পবয়সী ইউটিউবার বাঙালিদের মধ্যে নতুন করে প্রচুর জনপ্রিয়তা লাভ করেছেন। তার কারণ, মজাদার বাচনভঙ্গিতে বাংলা বলছেন বোরজা! কখনো তাকে বলতে শোনা যাচ্ছে ফুচকার নাম। আবার কখনো তাকে মাহফুজুর রহমানের গভীর আবেগময়ী লাইনও বলতে দেখা যাচ্ছে হাসিমুখে মজাদার ভঙ্গিতে।

চলতি সপ্তাহে বোরজার এমনই একটি বাংলা বলার ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে। যাতে মাহফুজুর রহমানের একটি গান গাইতে দেখা গেছে তাকে। এখন পর্যন্ত প্রায় ৩৯ লক্ষ ভিউ হয়েছে ভিডিওটিতে। শেয়ারের সংখ্যা কয়েক হাজার পেরিয়েছে। তার সঙ্গে হাজার হাজার কমেন্ট যার বেশিরভাগই বাঙালিরাই করেছেন। অনেকেই বিভিন্ন প্রবাদবাক্য বলে শোনানোর জন্য অনুরোধের আসর বসিয়েছেন কমেন্ট সেকশনে।

অনেকের প্রশ্ন, কানাডাবাসী বোরজা বাংলা জানলেন কী করে? পরে অবশ্য জানা যায় তার পরিচিত এক প্রবাসী বাংলাদেশী যুবকই তাকে টুকটাক বাংলা শেখাচ্ছেন। আর তাতেই বেশ মজা পেয়েছেন বোরজা।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: