প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দিলওয়ার খান

বিশেষ প্রতিনিধি, নেত্রকোনা

মদনে নৌকা ডুবির ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৯, নিখোঁজ অজানা

   
প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ, ৫ আগস্ট ২০২০

ছবি: প্রতিনিধি

নেত্রকোনার মদন উপজেলায় পর্যটন কেন্দ্র মিনি কক্সবাজার নামে খ্যাত উচিতপুরের হাওরে ঘুরতে এসে নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এখন পর্যন্ত ১৯ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার (৫ আগস্ট) দুপুর ১১:৩০ মিনিটে উচিতপুরের সামনের হাওর গোবিন্দশ্রী রাজালী কান্দা নামক স্থানে এ ঘটনা ঘটে। উদ্ধার হওয়া ২ সহোদর বোন লুবনা আক্তার (১০) ও জুলফা আক্তার (৭)। তারা চরশিতা ইউনিয়নের ওয়ারেছ উদ্দিনের মেয়ে। বাকীদের পরিচয় এখনও পাওয়া যায় নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে ময়মনসিংহ সদর থানার ৫নং চরশিরতা ইউনিয়ন ও আটপাড়া তেলিগাতী থেকে প্রায় ৫০ জন মানুষ ঘুরতে মিনি কক্সবাজার উচিতপুরে আসে। পরে নৌকায় ঘুরতে গেলে হাওরের উত্তাল ঢেউয়ে গোবিন্দশ্রী রাজালীকান্দা নামক স্থানে নৌকাটি ডুবে যায়। এতে ১৯ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

ওসি মো. রমিজুল হক জানান, মদন হাওরে নৌকা ডুবিতে ১৯টি লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার কাজ চলছে। উদ্ধার কাজ শেষ না হওয়া পর্যন্ত নিখোঁজের সঠিক তথ্য বলা সম্ভব নয়।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: