প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মন্ত্রীর নিমন্ত্রণকে ‘না’ বলায় শুটিং বাতিল বিদ্যার

   
প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, ৩০ নভেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

নৈশভোজে দাওয়াত করেছিলেন মন্ত্রী। নিমন্ত্রণ ফিরিয়ে দেন অভিনেত্রী। বিষয়টি ঠিক সহজভাবে নেননি মন্ত্রী মহোদয়। তাই ঠিক এরপরেই আটকে গেছে অভিনেত্রীর সিনেমার শুটিং। এই ঘটনায ঘটিয়েছেন ভারতের মধ্যপ্রদেশের মন্ত্রী বিজয় শাহ। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী বিদ্যা বালানের নতুন ছবি ‘শেরনি’র শুটিং অনুমতি বাতিল করে দিয়েছেন তিনি।

বলিউড ডিভা বিদ্যা বালনের ‘শেরনি’র শুটিং চলছে মধ্যপ্রদেশে। সেকারণে গত কয়েক সপ্তাহ ধরেই রাজ্যটিতে অবস্থান করছেন অভিনেত্রী। সেখানকার একটি জঙ্গলে শুটিং হওয়ার কথা ছিল। আচমকাই প্রোডাকশন টিমের গাড়ি জঙ্গলে ঢুকতে বাধা দেওয়া হয়। অথচ আগে থেকে অনুমতি নেওয়া ছিল বলে জানিয়েছে টিম।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ-এর ভাষ্য মতে, বালাঘাটের জেলা ফরেস্ট অফিসার ওই প্রোডাকশন টিমের গাড়ি আটকান। জানান, মাত্র দু’টি গাড়ি ভেতরে যেতে পারবেন। সঙ্গে এও বলেন, তাদের শুটিংয়ের অনুমতি বাতিল করা হয়েছে।

জানা যায়, মধ্যপ্রদেশে শুটিং করছেন বিদ্যা বালান- এটা জেনে নৈশভোজে আমন্ত্রণ জানান মন্ত্রী। কিন্তু অভিনেত্রী সেটাতে রাজি ছিলেন না।
অবশ্য মন্ত্রী বিজয় শাহ এই অভিযোগ উড়িয়ে দিয়ে বলেছেন, ‘‘আমি কোনও নিমন্ত্রণ পাঠাইনি। বরং ওরা আমাকে নিমন্ত্রণ করেছিল, যেটা ব্যস্ততার কারণে ‘না’ করে দিয়েছি। বলেছি, এখানে নয়, মহারাষ্ট্রে দেখা করা যাবে। ডিনার বাতিল হয়েছে, শুটিং নয়।’’

অমিত মসুরকর পরিচালিত ‘শেরনি’ ছবিতে আরও আছেন ইলা অরুণ ও বিজয় রাজ। সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন বিদ্যা বালান। এ অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে ভারতীয় গণিতবিদের বায়োপিক ‘শকুন্তলা দেবী’তে। ছবিটি বেশ প্রশংসিত হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: