প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মরণ ফাঁদ বগুড়ার দুপচাঁচিয়া আক্কেলপুর রোড (ভিডিও)

১২ জুন ২০১৯, ৩:৩২:৫২

ছবি: ইউটিউব থেকে

বগুড়া জেলার সঙ্গে দুপচাঁচিয়া থেকে জয়পুরহাট জেলার আক্কেলপুরের গুরুত্বপূর্ণ সড়কটি এখন মরণ ফাঁদ। ১২ বছরের বেশি সময় পার হলেও এ রাস্তায় কোন গুরুত্বপূর্ণ কাজ হয়নি। অথচ কয়েকবার এ রাস্তার কাজের জন্য বরাদ্দ এসেছে বলে জানিয়েছে স্থানীয়রা।

দুপচাঁচিয়া উপজেলার বেড়াগ্রাম গ্রামের অব্দুর রহমান জানান, রাস্তার নামে বহুবার টাকা এসেছে কিন্তু কোন কাজ হয়নি। সর্বশেষ বিএনপির যে এমপি ছিলেন তিনিও কাজ করেননি এখন জাতীয় পার্টির এমপি মো: নূরুল ইসলাম তালুকদার কাজ করেননি। অথচ তিনিও দীর্ঘদিন বগুড়া-৩ আসনের এমপি। সারা দেশ যেখানে উন্নতি হচ্ছে সেখানে এ আসনটি উন্নয়নের দিক দিয়ে দিন দিন পিছিয়ে পড়ছে।

তিনি বলেন, পাশের জয়পুরহাট জেলার আক্কেলপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির মাধ্যমে। অথচ বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলা পিছিয়ে পড়ছে।

দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর গ্রামের সিদ্দিকুর রহমান বলেন, দীর্ঘ দিন এ রাস্তায় কাজ না করায় মরণ ফাঁদ তৈরি হয়েছে। প্রতিদিন প্রায় কোন না কোন দুর্ঘটনা ঘটছে। শুনলাম এ রাস্তার জন্য বরাদ্দ এসেছে। কিন্তু রাস্তায় পিচ না ঢেলে যে অংশ গুলো বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে সে অংশ গুলোতে পিচের পরিবর্তে ইট বিছানো হচ্ছে। এতে রাস্তার স্থায়ী সমাধান হচ্ছে না। বরং পাকা রাস্তা থেকে ইটের ভাঙ্গা রাস্তায় রুপান্তর হচ্ছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/টিএএফ

টিএএফ/এসইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: