প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মসজিদ থেকে টেনে বের করে পিটিয়ে হত্যা

   
প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ, ১১ জুলাই ২০২০

পূর্বশত্রুতার জের ধরে গতকাল শুক্রবার (১০ জুলাই) জুমার নামাজ শেষে দিনে-দুপুরে কয়েকশ মানুষের সামনে এক ব্যক্তিকে লোহার রড দিয়ে পিটিয়ে ও দা দিয়ে কুপিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার চাঙ্গিনী মোড় এলাকায় মসজিদের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।মৃত আক্তার হোসেনকে (৫৫) বাঁচাতে গিয়ে বেশ কয়েকজন আহত হন।

অভিযোগ উঠেছে, কুমিল্লা মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক ও কুমিল্লা সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর হোসেন, তার ভাই ও পরিবারের অন্য সদস্যরা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। আলমগীর ও তার ভাইয়েরা আক্তার হোসেনকে মসজিদ থেকে টেনে বের করে এনে হত্যা করে। স্থানীয়রা জানায়, কাউন্সিলর আলমগীর হোসেন ও আক্তার হোসেন পাশাপাশি বাড়ির বাসিন্দা। এলাকায় আধিপত্যসহ নানা বিষয় নিয়ে দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। নিহতের ছোটভাইয়ের দাবি, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এলাকায় ঘুড়ি উৎসবের আয়োজন করা হয়। এতে আমন্ত্রণ না জানানোয় ক্ষিপ্ত হয় আলমগীর। এ নিয়ে সকালে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এরই জের ধরে আক্তারকে হত্যা করে আলমগীর ও তার ভাইয়েরা। এ ঘটনায় কাউন্সিলরের তিন ভাইকে আটক করেছে পুলিশ।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: