প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাঝ নদীতে স্পিডবোটে বিস্ফোরণ, ৪ যাত্রী দগ্ধ

   
প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, ৩ জুন ২০২০

স্পিডবোটের ইঞ্জিন বিস্ফোরণ হয়ে ৪ যাত্রী দগ্ধ হয়েছেন। বুধবার (৩ জুন) পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ-গহীনখালী রুটের বুড়াগৌরাঙ্গ নদীর চ্যানেলে এ দুর্ঘটনা ঘটে। আহত যাত্রীদের গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতরা হলেন- গলচিপা উপজেলার রফিকুল ইসলাম (৫০), রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের খোকন প্যাদা (৪০), মো. মতিন হাওলাদার (৩০) ও আব্দুল্লাহ আল মহিদ (৯)।

স্থানীয় সূত্র জানায়, রাঙ্গাবালী উপজেলার চর মোন্তাজ ইউনিয়নের চর মণ্ডল ঘাট থেকে ১৪-১৫ জন যাত্রী নিয়ে একটি স্পিডবোট গহীনখালী ঘাটের উদ্দেশে রওনা হয়। গহীনখালী ঘাটে আসার পথে মাঝ নদীতে হঠাৎ স্পিডবোটের ইঞ্জিন বিস্ফোরণ হয়ে আগুন লেগে যায়। এ সময় আগুনে পুড়ে ৪ যাত্রী আহত হয়। পরে স্থানীয় জেলেরা ট্রলার নিয়ে এগিয়ে এসে স্পিডবোটে থাকা যাত্রীদের উদ্ধার করে।

দুর্ঘটনাকবলিত স্পিডবোটে থাকা যাত্রী ও চরমোন্তাজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মিয়া জানান, চর মণ্ডল ঘাট থেকে যাত্রী নিয়ে স্পিডবোটটি গহীনখালী ঘাটের উদ্দেশে যাত্রা করে। মাঝ নদীতে গিয়ে হঠাৎ করে স্পিডবোটের ইঞ্জিন বিস্ফোরণ হয়ে আগুন লেগে যায়। আগুন নেভাতে গিয়ে ৪ জন দগ্ধ হন। পরে জেলেরা এসে মাঝ নদী থেকে স্পিডবোটের যাত্রীদের উদ্ধার করে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: