মাতালকে কামড়ে সাপের মৃত্যু!

   
প্রকাশিত: ১১:৫৭ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০১৯

ছবি: সংগৃহীত

সাপ কামড়ালেও তাকে কামড়ানো কোন সুস্থ মানুষের কাজ নয়। তবে, যদি কেউ নেশাগ্রস্ত হয় তাহলে ভিন্ন কথা। আর নেশাগ্রস্ত এক লোক ঠিক এমনই এক কাণ্ড ঘটিয়েছেন সম্প্রতি। ওই ব্যক্তি যখন মদ পান করছিলেন তখন তাকে কামড় দেয় এক সাপ আর এতে রেগে গিয়ে ওই সাপকেই কামড়ে দেন তিনি। সাপটিকে তিনি কামড়ে কয়েক টুকরো করে ফেলেন।

রোববার (২৮ জুলাই) এ ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের এতাহ জেলার এক গ্রামে।

স্থানীয় সংবাদ মাধ্যমগুলো জানায়, এতাহ জেলার এক গ্রামের বাসিন্দা রাজ কুমার ঘটনার সময় মাতাল ছিলেন। এসময় একটি সাপ বাড়িতে ঢুকে তাকে কামড় দেয়। পরে সাপটিকে ধরে কামড়ে টুকরো টুকরো করে ফেলেন তিনি।

মাতাল ওই ব্যক্তির বাবা রাজ কুমারের বাবা বাবু রাম বলেন, আমার ছেলে মাতাল ছিল। এমন সময় একটি সাপ আমাদের বাড়িতে ঢুকে এবং রাজ কুমারকে কামড় দেয়। পরে সে সাপটিকে কামড়ে কয়েক টুকরো করে। তার অবস্থা আশঙ্কাজনক।

হাসপাতালের এক চিকিৎসক বলেন, একজন রোগী আমার কাছে এসে জানান যে, তিনি একটি সাপকে কামড় দিয়েছেন। আমি ভুল বুঝেছিলাম যে, সাপ তাকে কামড় দিয়েছে। তার অবস্থা গুরুতর। পরে তাকে অন্য একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

এইচএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: