মাত্র ১২.৯৯ লাখে জাপানি প্রাইভেট কার, কেনা যাবে কিস্তিতে

   
প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, ৪ জুলাই ২০২০

গাড়ি অনেকের কাছেই একটা স্বপ্নের নাম। অনেকে সাধ আছে সাধ্য নাই। একটা সময় গাড়ি শুধু ধনীদের বিলাশিতার বস্তু ছিল। এখন মধ্যবিত্তরাও গাড়ির স্বপ্ন পূরন করতে পারছে। বাংলাদেশের বাজারে মাত্র ১২.৯৯ লাখ টাকায় পাওয়া যাচ্ছে জাপানি প্রাইভেট কার। এটি টয়োটোর অ্যাকুয়া এস ২০১৫ মডেল।

জাপানের এই গাড়িটি বাংলাদেশে রিকন্ডিশন হিসেবে আসে। দেশে এর চেয়ে কম দামে জাপানি টয়োটার কোনো মডেল নেই। টায়োটার এন্ট্রি লেভেলের এই অ্যাকুয়া মডেলটিতে হাইব্রিড ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। ফলে তেল সাশ্রয় হবে।

গাড়িটি কেনার পর এর রেজিস্ট্রেশন করচ ১ লাখ ২২ হাজার টাকা। দেশে রিকন্ডিশন গাড়ির রেজিস্ট্রেশন খরচ কিছুটা বেশি।

টয়োটা এই হাইব্রিড গাড়িটিতে ১৫০০ সিসির ইঞ্জিন রয়েছে। বিশেষ ফিচার হিসেবে রয়েছে, প্রজেকশন ল্যাম্প, এয়ার কন্ডিশন, অটো ডোর পাওয়ার, অটোমেটিক ট্রান্সমিশন, কি স্টার্ট, পাওয়ার স্টিয়ারিং, রিয়ার স্পয়েলার।

গাড়িটি কেনার জন্য ৭০ শতাংশ পর্যন্ত লোন সুবিধা পাওয়া যাবে। বাকি ৩০ শতাংশ টাকা নগদে পরিশোধ করতে হবে। মাত্র সাত দিনেই লোন পাইয়ে দেয়ার ব্যবস্থা করবে গাড়ি বিক্রেতা কোম্পানি। ৫ মেয়াদে লোনের টাকা পরিশোধ করা যাবে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: