প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মাথায় চন্দন, হাতে প্রসাদ নিয়ে মালদ্বীপ থেকে সোজা মন্দিরে সারা!

   
প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০২০

মালদ্বীপের সৈকতে নতুন বছরকে স্বাগত জানান সারা আলি খান। ভাই ইব্রাহিমের সঙ্গে ওখানেই ছুটি কাটান সাইফকন্যা। প্রথম সিনেমাতে নজর কাড়ার পর হাতে এখন সিনেমার অভাব নেই। সারা সোশ্যাল মিডিয়াতেও বেশ ঝড় তোলেন। ছবি হোক কিংবা ভিডিও পোস্ট করার মুহূর্তেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। কখনও বিকিনি পরিহিতা সারার ছবি ভাইরাল হয়, কখনও আবার নজর কেড়ে নেয় সারা-কার্তিকের ব্রেকআপের খবর। তবে এবার ভাইরাল হলেন ভিন্ন কারণে।

নতুন বছরের অবকাশ কাটিয়ে মালদ্বীপ থেকে ফিরেছেন সারা। আর সেখান থেকেই মন্দিরে ছুটলেন সারা আলি খান। জুহুর মুক্তেশ্বর শনি মন্দিরে আশীর্বাদ নিতে যান তিনি। সারার সঙ্গেই ছিলেন মা অমৃতা। সাদা রঙের সালোয়ার কামিজ পরে তিনি পুজো দিতে গিয়েছিলেন সারা। শুধু তাই নয়, ছবিতে দেখা যায় সারার মাথায় ভগবানের লাল টিপে। হাতে পুজোর প্রসাদ। সেই ভিডিও নেটিজেনদের কাছে ভাইরাল। তবে সবথেকে নেটজেনদের কাছে নজর কেড়েছে সারার কীর্তি। যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে সারা গাড়ি থেকে নেমে গরিব লোকজনদের টাকা দিচ্ছেন। আর সেটি যথেষ্ট নজর কেড়েছে। তবে এই মন্দিরে যাওয়া সারা’র কাছে নতুন কিছু নয়। বহুবার সারা এই মন্দিরে পুজো দিতে গিয়েছেন। শুধু পুজো দেওয়া নয়, মন্দিরের বাইরে মানুষজনকে সেবাও করেছেন তিনি।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: