প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

মাদক ও অন্যায়ের সাথে কোন আপোষ নয়: ওসি মোজাম্মেল হক

   
প্রকাশিত: ১২:১১ অপরাহ্ণ, ১৪ জুলাই ২০২০

মাদক কারবারি যেই হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না। মাদকের সাথে কোনো আপোষ নয়। প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছি।মাদকের সাথে যারা সম্পৃক্ত রয়েছে তাদেরকে কোনো প্রকার ছাড় দেওয়া হবে না। মাদকের বিরুদ্ধে সামাজিক সচেতনতার বাড়াতে হবে। আইনশৃংখলা রক্ষায় তিনি সকলের সহযোগিতা কামনা করেন এবং সাংবাদিকদের সহযোগিতা চান তিনি।

কুমিল্লার বুড়িচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক পিপিএম এর সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয়ের একান্ত আলাপচারিতা কালে এসব কথা বলেন তিনি। তিনি আরো জানান,বুড়িচং উপজেলা ভারত বাংলাদেশ সীমান্ত নিয়ে গঠিত। এখানে যারা দূর দূরান্ত থেকে যারা মটরসাইকেল বা বিভিন্ন মাধ্যমে মাদক ব্যবসা ও মকদ সেবনের জন্য এসে থাকে তাদের বিরুদ্ধ ব্যবস্থা নিয়েছি এবং করোনাকালে কোরবানি ঈদ’কে কেন্দ্র করে আরো কঠোর ভাবে অভিযান পরিচালনা করা হবে। ইতিমধ্যে এ অভিযান শুরু হয়ে গেছে মাদক কারবারি যেই হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না।এসময় তিনি মাদক নিয়ে একটি তথ্য দেন, তা হলো জানুয়ারি প্রথম থেকে বুড়িচং থানাতে ১৫ মামলা এবং বিভিন্ন মামলার ২৩ জনকে গ্রেফতার করেন। ৩৯ কেজি গাঁজা,৩২ হাজার ৪শত পিছ ইয়াবা, ২৫৭ বোতল স্কাপ সিরাপ জব্দ করে বিভিন্ন মামলার ৪৯জনকে আসামী করে আদালতে প্রেরণ করা হয়। জব্দকৃত মালামালের মূল্য ১ কোটি ৩ লাখ ৬৯ হাজার ৩শত টাকা।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: