প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মানিকগঞ্জে মধ্যযুগীয় পদ্ধতিতে নির্যাতন করে শ্রমিক হত্যা

   
প্রকাশিত: ১১:৫১ পূর্বাহ্ণ, ১৮ সেপ্টেম্বর ২০২০

সাহিদুজ্জামান সাহিদ, মানিকগঞ্জ থেকে: মানিকগঞ্জে পায়ুপথে বাতাস দিয়ে জুলহাস (৩৯) নামের এক শ্রমিককে হত্যার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। নিহত জুলহাস সাটুরিয়া উপজেলার কান্দাপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে। তিনি আকিজ টেক্সটাইলে পরিচ্ছন্ন কর্মী হিসেবে কাজ করতেন।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর ইউনিয়নে অবস্থিত আকিজ টেক্সটাইলের ভেতর তার ৪ সহকর্মী পায়ুপথে বাতাস দিয়ে জুলহাসকে নির্যাতন করে। প্রথমে আহত অবস্থায় তাকে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে আনা হলেও কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। পরে দুপুর তিনটার দিকে সোহরাওয়ার্দী হাসপাতালে তার মৃত্যু হয়৷ নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় নিহত জুলহাসের স্ত্রী ৪ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেছেন। জড়িত থাকার দায়ে বৃহস্পতিবার রাতে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান তিনি।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: