মানিকগঞ্জে ৩ মুসল্লি করোনাক্রান্ত

   
প্রকাশিত: ১:০৫ অপরাহ্ণ, ৭ এপ্রিল ২০২০

মানিকগঞ্জের সিঙ্গাইয়ে তাবলীগ জামাতের ৩ মুসল্লীর মধ্যে করোনাভাইরাস সংক্রামন পাওয়া গেছে। তাদেরকে আইসোলেশনে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে সিভিল সার্জন। এর আগে নমুনা পরীক্ষার জন্য ১১ জনের নমুন সংগ্রহ করা হয়েছেল।

গত ২৪ মার্চ ফরিদপুর থেকে মানিকগঞ্জের সিংগাইরের বাইতুল মামুর ও মারকাযুল মা আরিফ ওয়াদ-দা ওয়াহ মাদ্রাসায় তাবলীগ জামাতে এসেছিলেন ১২ সদস্যর একটি দল। এদের মধ্যে গত শনিবার ৬০ বছরের এক বৃদ্ধের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে তাকে ঢাকায় আইইডিসিআরে পরীক্ষার করালে তার শরীরে করোনা ভাইরাস ধরা পরে। পরবর্তীতে রোববার ওই মাদ্রাসাসহ পুরো সিংগাইর পৌরসভা লক ডাউন করে দেয় স্থানীয় প্রশাসন। সেই সাথে তাবলীগ জামাতের ১১ সদস্যকে ওই মাদ্রাসায় হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। একই সাথে জামাতে যোগ দেওয়া স্থানীয় ৬ জনকে এবং তাদের পরিবারের সদস্যদের হোমকোয়ারেন্টাইরে রাখা হয়।

সিভিল সার্জনের পক্ষ থেকে আরো জানান, শনাক্ত তিন ব্যক্তি ফরিদপুর জেলার। তাদের সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে রাখার প্রস্তুতি চলছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: