প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মার্কেন্টাইল ব্যাংকে আগুন

   
প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, ১০ জুলাই ২০২০

ছবি: প্রতীকী

বগুড়ার শাজাহানপুর উপজেলার মাঝিরা বি-ব্লক এলাকায় একটি ভবনে আগুনে দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেডের শাখার কাগজপত্র, আসবাবপত্র, কম্পিউটার, এসিসহ মালামাল পুড়ে গেছে। বৃহস্পতিবার (৯ জুলাই) সন্ধ্যার ওই ঘটনায় শাখা ব্যবস্থাপক আবুল হাসনাত দাবি করেছেন, তাদের অন্তত ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে। তবে বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রশিদ জানান, আগুনে ২০ লাখ টাকার ক্ষতি হতে পারে।

বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সূত্র এবং প্রত্যক্ষদর্শীরা জানান, শাজাহানপুর উপজেলার মাঝিরা সেনানিবাসের বি-ব্লক এলাকায় শাহ্ সুলতান (রহ.) মার্কেট ভবনের নিচতলায় দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংকের শাখা, দোতলায় অগ্রণী ব্যাংক লিমিটেড এবং পাশে সোনালী ব্যাংক ও রূপালী ব্যাংকের শাখা রয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নিচতলায় দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংকের শাখা থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। কিছুক্ষণের মধ্যে আগুন পুরো ব্যাংকে ছড়িয়ে পড়ে। প্রথমে বি-ব্লক ক্যান্টনমেন্ট থেকে অগ্নিনির্বাপকের একটি ইউনিট এসে আগুন নেভানোর চেষ্টা করে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: