ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট

মালয়শিয়ায় ৬৩ বাংলাদেশি করোনাক্রান্ত

                       
প্রকাশিত: ১১:২২ পূর্বাহ্ণ, ১৮ এপ্রিল, ২০২০

মালয়েশিয়ায় কমতে শুরু করেছে আক্রান্ত ও প্রাণহানির সংখ্যা। দেশটিতে ৬৩ জন বাংলাদেশিসহ বিভিন্ন দেশের ৬০১ অভিবাসী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। শুক্রবার (১৭ এপ্রিল) দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের ফেসবুক পেজে অভিবাসীদের করোনায় আক্রান্তের বিস্তারিত তথ্যে এ কথা জানান।

সর্বমোট ৬০১ বিদেশি অভিবাসীর মধ্যে সবচেয়ে বেশি ইন্দোনেশিয়ার ১০৮ জন। দ্বিতীয় অবস্থানে রয়েছে ফিলিপাইনের ১০৪ জন। এরপরই অবস্থান বাংলাদেশের এছাড়াও ইন্ডিয়ার ৬০, পাকিস্তানের ৫১ জন। বাকিরা অন্যান্য দেশের নাগরিক। আক্রান্তদের মধ্যে ৩ বিদেশির মৃত্যু হয়েছে। তবে মৃত ব্যক্তিদের পরিচয় প্রকাশ করা হয়নি। করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশিদের নাম-পরিচয় বিস্তারিত এখনো জানা যায়নি। আক্রান্ত বিদেশি নাগরিকদের মধ্যে ২৪২জন ইতোমধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। চিকিৎসাধীন ৩৫৬ জন। মারা গেছেন তিনজন। মৃত তিনজন কোন দেশের নাগরিক উল্লেখ করা না হলেও, বিভিন্ন সূত্র জানিয়েছে তাঁদের মধ্যে বাংলাদেশি কেউ নেই। মালয়েশিয়ায় গত ১৮ মার্চ থেকে শুরু হওয়া লকডাউন মঙ্গলবার (১৪ এপ্রিল) শেষ হওয়ার কথা ছিল। কিন্তু করোনার সংক্রমণ চলমান থাকায় এর সময়সীমা আরও দুই সপ্তাহ বাড়িয়ে আগামী ২৮ এপ্রিল পর্যন্ত করেছে দেশটির সরকার।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com