প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

মাস্ক পরতে বলায় অফিসের ভিতরই মহিলাকর্মীকে চুলের মুঠি ধরে মার!

   
প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, ৩০ জুন ২০২০

এক জন মহিলা ও অন্য জন পুরুষ। ডিউটির সময় মাস্ক পরা নিয়ে তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়। তার পরই হোটেলের ভিতর মহিলা সহকর্মীকে বেধড়ক পেটাতে থাকেন ওই ব্যক্তি। শনিবার (২৭ জুন) ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের নেল্লোরের একটি হোটেলে। ঘটনার জেরে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। রাজ্য সরকারের পর্যটন দফতরের হোটেলে কাজ করেন তাঁরা।

এই ঘটনার ভিডিওটি সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, হোটেলের অফিসের মধ্যেই মহিলা সহকর্মীকে মারছেন ওই ব্যক্তি। মাটিতে লুটিয়ে পড়া মহিলাকে চুলের মুঠি ধরে তিনি পেটাচ্ছেন। তাঁর হাতে একটি লাঠিও দেখা যাচ্ছে। সে সময় সেখানে উপস্থিত অন্যান্যরা ওই ব্যক্তিকে আটকানোর চেষ্টা করছেন। কিন্তু তিনি থামছেন না। যাঁরা বাধা দিতে আসছেন, তাঁদের ঠেলে সরিয়েই মহিলা মেরে চলেছেন ওই ব্যক্তি। ভিডিওতে দেখা যাচ্ছে, অভিযুক্ত ব্যক্তির মুখে কোনও মাস্ক ছিল না।

জানা গিয়েছে, কথা কাটাকাটির পরই মহিলা সহকর্মীর উপর চড়াও হন ওই ব্যক্তি। মাস্ক পরতে বলা নিয়ে তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়েছিল বলে জানাচ্ছে কয়েকটি সংবাদ মাধ্যম। ওই ব্যক্তির বিরুদ্ধে বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: