প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাস্ক ব্যবহার না করায় মৌলভীবাজারে এক দিনেই ৩৯৩ মামলা

   
প্রকাশিত: ১১:২৬ অপরাহ্ণ, ২২ নভেম্বর ২০২০

মনিরুল ইসলাম, মৌলভীবাজার থেকে: মৌলভীবাজার জেলায় মাস্ক পরিধান নিশ্চিত করতে একযোগে ২০টি স্থানে মোবাইল কোর্ট বসিয়ে ৩৯৩টি মামলা করে ৯৩ হাজার ৩৯০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। রবিবার (২২ নভেম্বর) সকাল থেকে মৌলভীবাজার জেলা শহরে এবং সকল উপজেলায় একযোগে ২০ স্থানে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে।

করোনা ভাইরাস সংক্রমণের সেকেন্ড ওয়েভ প্রতিরোধে মাস্ক পরিধান ও অন্যান্য স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে এই অভিযান চলমান থাকবে বলে জানান জেলা প্রশাসক।

মোবাইল কোর্ট পরিচালনার পাশাপাশি সচেতনতামূলক কর্মসূচি আয়োজিত হয়েছে জেলা প্রশাসনের পক্ষ থেকে।
সচেতনতামূলক কার্যক্রমে অংশগ্রহণ করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) মোঃ মামুনুর রশীদ।

জেলা শহর ও সকল উপজেলায় একযোগে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, সহকারী কমিশনার (ভূমি) ও জেলা প্রশাসকের কার্যালয়ের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটরা।

মাস্ক পরিধান নিশ্চিত করতে সারা জেলায় একযোগে ২০টি স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করে ৩৯৩ টি মামলায় ৯৩ হাজার ৩৯০ টাকা অর্থদন্ড প্রদান ও আদায় করা হয়েছে। মাস্ক পরিধান নিশ্চিতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট অব্যাহত থাকবে বলে জানা গেছে।

 

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: