প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মাহিকে সারাদিন সিগারেট ফুঁকতে হচ্ছে!

   
প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, ২৭ ফেব্রুয়ারি ২০২০

সিগারেট খাওয়া তো দূরের কথা, গন্ধও সহ্য করতে পারতেন না মাহিয়া মাহি। অথচ এখন তাকে সারাদিন সিগারেট ফুঁকতে হচ্ছে! জনপ্রিয় এ চিত্রনায়িকা বলেন, ‘দুদিন ধরে আমাকে অনেক সিগারেট ফুঁকতে হচ্ছে। মাঝেমধ্যে কাশি পাচ্ছে, মাথাও ঘুরছে কিন্তু কিছু করার নেই। ক্যামেরার সামনে গেলেই সিগারেট নিতে হচ্ছে।’  মাহিয়া মাহি বর্তমানে শুটিং করছেন তার নতুন ছবি ‘স্বপ্নবাজি’তে। রায়হান রাফীর পরিচালনায় এ ছবির শুটিং শুরু হয়েছে চলতি সপ্তাহে। জানালেন, শুটিং করছেন নিকেতনে। বললেন, ‘টানা ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত শুটিং করবো।’  আর ছবিটিকে মাহি তার ক্যারিয়ারের জন্য ‘টার্নিং পয়েন্ট’ হিসেবে দেখছেন।

‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে রুপালী দুনিয়ার অভিষেক মাহির। পোড়ামন, দেশা দ্য লিডার, ভালোবাসা আজকাল, অগ্নি, অগ্নি ২, রোমিও ভার্সেস জুলিয়েট, ঢাকা অ্যাটাক, কৃষ্ণপক্ষের মতো ছবি দিয়ে নিজেকে শীর্ষ নায়িকাদের কাতারে নিয়ে গেছেন তিনি।  পিয়াল হোসাইন প্রযোজিত এ ছবিতে মাহি একজন সুপারস্টার মডেল। চরিত্রের নাম যানিয়া। সাধারণ একজন মেয়ে একটা সময় সুপারস্টার মডেল হয়ে ওঠেন। দেশ-বিদেশে তার নাম যশ খ্যাতি! হাড়ভাঙা পরিশ্রমের মাধ্যমে তিনি সাফল্য পেলেও একটা সময় তার ক্যারিয়ার পড়তি (ফল) শুরু করে। তখন হতাশা কাজ করে। এরমধ্যে আরও অনেক ঘটনা রয়েছে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: