মা ফিরে এসে কোলে নেবেন, ছেলে আয়দান এখনো অপেক্ষায়

   
প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, ১০ মে ২০২০

চার বছর বয়সী ছেলেটি তার মায়ের অপেক্ষায় আছে। মা হাসপাতাল থেকে ফিরে তাকে কোলে নেবেন, মুখে তুলে খাইয়ে দেবেন, জড়িয়ে ধরে ঘুমাবেন। ছেলে আয়দান এখনো জানে না তার মা আর নেই। মায়ের জন্য আয়দানের অপেক্ষা আর কখনই শেষ হবে না। নিউইয়র্কের লং আইল্যান্ডের একটি হাসপাতালে করোনা আক্রান্ত অবস্থায় মারা গেছেন আয়দানের মা তাসনিম নাওয়ার তমা।

তাসনিম নাওয়ার তমার স্বামীর নাম নাজমুস সাকিব। সাত বছর প্রেম করার পর ২০১২ সালে বিয়ে করেছিলেন তাঁরা। কোলজুড়ে আসে ফুটফুটে শিশু আয়দান। যেন স্বপ্নের মতো জীবন চলছিল তাঁদের। করোনার কারণে এখন সেই স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেছে।

ছেলেকে নিয়ে নাজমুস সাকিব ও তাসমিন নাওয়ার তমা থাকতেন লং আইল্যান্ড কাউন্টিতে। তমার বাড়ি ময়মনসিংহে। গত ২৮ দিন আগে করোনাভাইরাসে সংক্রমিত হন তমা। তখন থেকেই হাসপাতালে ছিলেন তিনি। অবশেষে ২৮ দিন যুদ্ধ করে করোনার কাছে হেরে গেলেন তমা। স্ত্রীর মৃত্যুর খবর দিতে গিয়ে স্বামী নাজমুস সাকিব কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমার ছেলেটা এতিম হয়ে গেল, আমার ছেলের জন্য সবাই দোয়া করবেন।’

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: