প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মা হলেন জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা

   
প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০২০

এইতো কিছুদিন আগেই নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করেছিলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা মজুমদার পাল। লকডাউনে গুয়াহাটিতেই আটকা পরে গিয়েছিলেন অঙ্কিতা-সৌমিত্র। এবার একেবারে সেখান থেকেই নতুন অতিথিকে নিয়ে ফিরবেন অভিনেত্রী। হ্যাঁ, কন্যা সন্তানের জন্ম দিয়েছেন জড়োয়ার ঝুমকো বাংলা ধারাবাহিকের জড়োয়া। গুয়াহাটির একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী এবং সেই ছবি শেয়ারও করেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

লকডাউনের আগে কলকাতা ছেড়ে আসামের গুয়াহাটিতে শ্বশুরবাড়িতে যান অঙ্কিতা। গুয়াহাটিতে যাওয়ার পর আচমকা লকডাউন শুরু হয়ে যায়। ফলে ওই সময় কোনোভাবেই আর কলকাতায় ফিরতে পারেননি অভিনেত্রী। গুয়াহাটিতে থেকেই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান অঙ্কিতা। লকডাউনের মধ্যে ঘরোয়াভাবেই পালন করা হয় অঙ্কিতার সাধের অনুষ্ঠান।

অন্তঃসত্ত্বা অবস্থায় ফটোশুটও করতে দেখা যায় জড়োয়ার ঝুমকো-খ্যাত এই অভিনেত্রীকে। তখন থেকেই চলছিল দিন গোনার পালা। শেষ পর্যন্ত নতুন অতিথি আগমনের পর সেই ছবি শেয়ার করলেন অঙ্কিতা। পাশপাশি জীবনের এই অন্যতম সময়ে ভক্তরা যে তাদের পাশে ছিলেন, তার জন্য শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানান অঙ্কিতা।

গত শনিবার মা হওয়ার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। টলিউডের জনপ্রিয় অভিনেত্রীর মা হওয়ার খবরে তার ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: