প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মা হারানোর শোক না ভুলতেই মায়ের কাছে চলে গেল আবির

   
প্রকাশিত: ১:২২ অপরাহ্ণ, ২৮ জানুয়ারি ২০২০

স্কুলের ফেয়ারওয়েলে অংশগ্রহণ করার জন্য ওয়ারী উচ্চ বিদ্যালয়ের কয়েকজন এসএসসি পরীক্ষার্থী উপস্থিত হন ওয়ারী স্ট্রীট সড়কের মোড়ে। যাদের মধ্যে একজন ছিল আবির হোসেন। জড়ো হওয়া শিক্ষার্থীদের উদ্দেশ্য ছিল সেখান থেকে সবাই একসাথে স্কুলে ঢুকবে। কিন্তু তাদের সে উদ্দেশ্য পূরণ হয়নি। জড়ো হওয়ার কিছুক্ষণের মধ্যেই দ্রুত গতিতে আসা ওয়াসার একটি গাড়ি পাশ দিয়ে যাওয়ার সময় প্রথমে আবিরকে ধাক্কা দেয়। এসময় পড়ে যায় আবির, পড়ে তার মাথার উপর দিয়ে গাড়িটি চলে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় আবিরের। পরে স্থানীয়রা এসে আবীরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান।

অবস্থা বেগতিক দেখে গাড়ি ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন গাড়িচালক। এসময় স্থানীয়রা এবং অন্যান্য শিক্ষার্থীরা গাড়িচালকে ধরে পুলিশে সোপর্দ করে। আটক করা হয় ঘাতক গাড়িটিও। প্রত্যক্ষদর্শীরা জানায়, গাড়ির চালক আবিরকে প্রথমে ধাক্কা দেওয়ার পর থেমে গেলে আবিরের মৃত্যু হতো না, কিন্তু চালক না থেমে উল্টো তার মাথার উপর দিয়ে গাড়ি নিয়ে যান। ওয়ারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিলেন আবির। সেখানকার শিক্ষার্থীরা জানায়, নিহত আবিরের বড় ভাই ৮ বছর আগে গুলিস্তান পার্কের ভেতরে পুকুরে গোসল করতে নেমে ডুবে মারা যায়। আর ১১ মাস আগে মারা যান আবিরের মা। মা হারা আবির ছিল স্কুলে সবার আদরের। পড়ালেখায়ও ভালো ছিল সে। এসময় আবিরের মৃত্যুর ন্যায় বিচার চান তারা। এদিকে আবিরের মৃত্যুর শোকে ভেঙ্গে পড়েছেন তার বাবা। কিছুক্ষণ পর পরই শোকে মুর্ছা যাচ্ছেন। তিনি বলেন, ‘আমার ছেলের কি দোষ ছিল? পরীক্ষার আগে শেষ বারের মতো দেখা করতে এসেছিল সে।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: