প্রচ্ছদ / বিনোদন, ভারত / বিস্তারিত

‘মিস ইন্ডিয়া ২০১৯’ সুমন রাও

   
প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, ১৬ জুন ২০১৯

ছবি: ইন্টারনেট থেকে

রাজস্থানের কলেজছাত্রী সুমন রাও এবার ‘মিস ইন্ডিয়া’ মুকুট জিতেছেন। চলতি বছরের ডিসেম্বরে থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য মিস ওয়ার্ল্ড-২০১৯ প্রতিযোগীতায় তিনি ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন।

শনিবার (১৫ জুন) মুম্বাইয়ের সরদার বল্লভভাই প্যাটেল ইনডোর স্টেডিয়ামে তারকাবহুল জাঁকজমক অনুষ্ঠানে ঘোষণা করা হয় মিস ইন্ডিয়া ২০১৯ বিজয়ীর নাম। এ সময় ‘ফেমিনা মিস গ্রান্ড ইন্ডিয়া’ ঘোষণা করা হয় ছত্তিশগড়ের তরুণ্য শিভানী যাদবকে। আর বিহারের শ্রেয়া শংকর জিতেছেন ‘মিস ইন্ডিয়া ইউনাইটেড কন্টিনেন্টস’ খেতাব।

মিস ইন্ডিয়া-২০১৯ এর তিন বিজয়ী

মিস ইন্ডিয়া-২০১৯ এর বিচারক হিসেবে ছিলেন বলিউডের স্বনামধন্য কোরিওগ্রাফার রেমো ডি’সুজা, অভিনেত্রী হুমা কোরেশি, চিত্রাঙ্গদা সিং, ফ্যাশন ডিজাইনার ফাল্গুনি সেন ও ভারতীয় ফুটবলার সুনীল ছেত্রী।

শনিবার (১৫ জুন) প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে পারফর্ম করেন ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, মৌনি রায়ের মতো জনপ্রিয় বলিউড তারকারা। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন নির্মাতা করন জোহর ও অভিনেতা মনীশ পাল।

এইচএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: