প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

মুজিব জন্মশতবার্ষিকীতে ‘মধুটিলা ইকোপার্ক’ উন্মুক্ত থাকবে

   
প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, ১৫ মার্চ ২০২০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় পাহাড়ঘেড়া মনোরম পরিবেশে স্থাপিত মধুটিলা ইকোপার্ক কর্তৃপক্ষের নির্দেশে মঙ্গলবার (১৭ মার্চ) সকল প্রকার ফি আদায় করা বন্ধ থাকবে। অর্থাৎ সর্ব সাধারনের জন্য উন্মুক্ত থাকবে।

পার্ক কর্তৃপক্ষ জানায়, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের মানচিত্রে স্বাধীন বাংলাদেশের নাম লেখায়। তাই দেশের স্বাধীনতা অর্জনে বঙ্গবন্ধুর অবদান ও তার জন্মশতবার্ষিকীকে স্মরণীয় করে রাখতে ওইদিন পার্কের প্রধান ফটকের প্রবেশ ফিসহ সব ধরনের রাইডের কোন প্রকার ফি আদায় করা হবে না। এতে শিক্ষার্থী, ভ্রমনপিয়াসী, পর্যটক, দর্শনার্থীসহ সর্বসাধারণ বিনা ফি’তেই ইকোপার্কটি পরিদর্শন করতে পারবেন।

বনবিভাগের মধুটিলা রেঞ্জের রেঞ্জকর্মকর্তা আব্দুল করিম জানান, ময়মনসিংহ বন বিভাগের বিভাগীয় বনকর্মকর্তার নির্দেশনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে স্মরনীয় করে রাখতে ওই দিন মধুটিলা ইকোপার্কের প্রবেশ ফি থেকে শুরু করে সব ধরনের ফি ফ্রি থাকবে। এতে দর্শনার্থীদের প্রধান ফটকের জন্য প্রতি ১০ টাকা করে প্রবেশ ফি, ২০০ টাকা গাড়ী পার্কিং ফি, পিকনিক স্পট, ওয়াচ টাওয়ার, শিশুপার্ক, মিনি চিড়িয়াখানা, ষ্টারব্রিজে কোন প্রকার ফি দিতে হবে না। এছাড়াও ইতোমধ্যেই জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে পার্কটিকে আলোকসজ্জাসহ মনোরোম সাজে সজ্জিত করা হয়েছে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: