প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সিগঞ্জে গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে আটক দুইজন জেল হাজতে

   
প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, ২৮ অক্টোবর ২০২০

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় এক গৃহপরিচারিকাকে(২০) ধর্ষণের অভিযোগে আটক জরিপ আলী(২৪) ও রফিকুল ইসলামকে (২২) জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গতকাল (২৭ অক্টোবর) রাত ৩টার দিকে উপজেলার পশ্চিম বেজগাও গ্রামের একটি গ্যারেজের ভেতর ধর্ষণের ঘটনা ঘটে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) মোঃ হেলাল উদ্দিন জানান, গৃহপরিচারিকা বাড়ি কুড়িগ্রাম জেলায়। মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলাতে এসে গৃহপরিচারিকার কাজ করতো। যে বাড়িতে কাজ করতো সেখানে আর কাজ করবে না বলে জানায়। এরপর রাত হয়ে যাওয়ায় সে তার জেলার একজন নারী মরজিনা আক্তারের একটি গ্যারেজে অবস্থান করে। অটোরিকশার গ্যারেজে রাত্রীযাপণ কালে চালক জরিপ আলী (২৪) ধর্ষণ করে। চালক রফিকুল ইসলাম(২২) দরজায় অবস্থান নিয়ে পাহাড়া দিয়ে থাকে। এরপর চিৎকার শুনে মরজিনাসহ স্থানীয়রা উদ্ধার করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে অভিযুক্তদের আটক করা হয়েছে। তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গতকাল দুপুরে সে নিজেই শ্রীনগর থানায় মামলা দায়ের করেছে। ২৭ অক্টোবর রাত ৩ টার দিকে এই ঘটনা ঘটেছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: