প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে ইনস্যুরেন্স কর্মীকে ধর্ষণ করে গোপন ভিডিও ধারণ! এরপর…

   
প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, ৭ জুলাই ২০২০

মুন্সীগঞ্জে কফি হাউজে এক ইনস্যুরেন্স কর্মীকে ধর্ষণ করে গোপনে ভিডিও করায় মো. মুন্না ভূইয়া (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দিবাগত গভীর রাতে তার নিজ এলাকা সিপাহীপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গত ২৩ জুন দুপুরে বন্ধুত্বের সম্পর্কের সুবাধে তাকে কফি হাউজে নিয়ে যায় মুন্না। পরে সেখানে আরো দুই বন্ধুর সহযোগিতায় ধর্ষণ করে ভিডিও ধারণ করে। এই ঘটনায় প্রদান আসামীর মুন্নার নাম উল্লেখ করে অজ্ঞাত আরো দুজনকে আসামী করে ধর্ষিতা মুন্সীগঞ্জ সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ সোমবার দিবাগত গভীর রাতে মুন্নাকে গ্রেফতার করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক(এসআই) এনামুল ইসলাম জানান, বন্ধ থাকা একটি কফি হাউজের ভিতর কফি খাওয়ার কথা বলে ইনস্যুরেন্স কর্মীকে নিয়ে যায় মুন্না। সেখানে ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষণের ভিডিও ধারণ করেছে বলেও সত্যতা পাওয়া গেছে। তিনজন আসামির মধ্যে প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। আসামীকে মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. আনিচুর রহমান বলেন, সিপাহীপাড়ায় এলাকার ওই ইনস্যুরেন্স কর্মীকে ধর্ষণ করে গোপনে ভিডিও ধারণ করে তা সামাজিক মাধ্যম ফেসবুকে প্রচার করার হুমকি দেয়। এই বিষয় ধর্ষিতা মুন্সীগঞ্জ সদর থানায় মামলা রুজু করলে ধর্ষক মুন্না ভূইয়াকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে। ধর্ষণে অভিযুক্ত অপর আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

উল্লেখ্য গত জুন মাসের ২৩ তারিখ দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার সিপাহীপাড়ায় কফি হাউজ নামের একটি রেস্টুরেন্টে এই ধর্ষণের ঘটনা ঘটে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: