প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে র‌্যাবের অভিযানে ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১

   
প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, ২১ অক্টোবর ২০২০

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ১১ একটি টিম। বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কুমারভোগ ইউনিয়নের খড়িয়া গ্রামে অভিযান চালিয়ে মো: জয়(২৩) নামের এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ১১।

বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যায় র‌্যাব ১১, সিপিসি ১ এর ভারপ্রাপ্ত কম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রনব কুমার একটি প্রেস রিলিসে বলেন, লৌহজং উপজেলার খড়িয়া গ্রামে গোপন সংবাদের ভিক্তিতে তোপাজ্জল ফার্নিচার এর দোকানের সামনে থেকে মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) বিক্রয় করিতেছে। এরুপ তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১, মুন্সীগঞ্জ এর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রণব কুমার এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে বেলা ১২ টার সময় মাদক ব্যবসায়ীকে ১০৫ পিচ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।

সে লৌহজং উপজেলার খড়িয়া ২ নং ওয়ার্ডের মোঃ আজিজ হাওলাদারের ছেলে। মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্থতি চলছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: