প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে ১ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত গ্রেফতার

   
প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, ২২ অক্টোবর ২০২০

মুন্সীগঞ্জের সদর উপজেলার বজ্রযোগীনি রামশিং গ্রামে ৮বছর বয়সী ১ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মুন্সীগঞ্জ সদর থানায় মামলা দায়ের করলে বৃহস্পতিবার সকালে অভিযুক্ত অপিজুল সরদার (৫০) কে গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ। এর আগে বুধবার দুপুরে রাশশিং ইদগাহ সংলগ্ন বাশতলা এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত অপিজুল একই এলাকার মৃত মুজিব সরদারের পুত্র ও স্থানীয় মুদি দোকানদার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে বাড়ির অদূরে মুদি দোকানে ওই ছাত্রী চকলেট কিনতে যায়। এসময় মদি দোকানদার অপিজুল কৌশলী ওই শিক্ষার্থীকে দোকানের ভিতরে নিয়ে শাটার আটকে ধর্ষণের চেষ্টা করে। তবে এসময় ওই শিক্ষার্থী আত্মচিৎকার করলে আশে পাশে থাকা মানুষ এসে তাকে উদ্ধার করে। এঘটনায় একইদিন রাতে সদর থানায় মামলা দায়ের করে ভোক্তভোগীর মা। পরদিন সকালে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছে। অভিযুক্ত অপিজুল সরদারকে গ্রেফতার করা হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: