প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে ১১০৪ ক্যান বিয়ারসহ পুলিশের হাতে গ্রেফতার ২

   
প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, ২৩ মে ২০২০

মুন্সীগঞ্জ সদর উপজেলায় ১১০৪ ক্যান বিয়ারসহ মোঃ আবু কালাম (৪২) ও মোঃ বশির (৩২) নামে দুই জনকে আটক করেছে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ। মোঃ আবু কালাম (৪২) এর পিতা নাম মৃত আব্দুল লতিফ, গ্রাম-উত্তর উটিবুনিয়া, থানা-স্বরুপকাঠি, জেলা-পিরোজপুর অপরজন মোঃ বশির (৩২) পিতার নাম লাল মিয়া, গ্রাম- চান্দখালী, থানা-বেতাগী, জেলা-বরগুনা।

পুলিশ জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদরের দয়াল বাজার সাকিনস্থ স্বপন মিয়ার শরিষার মিলের সামনে নেশাজাতীয় মাদজদ্রব্য ক্রয়-বিক্রয় ও পরিবহন করছে। এ তথ্যের ভিত্তিতে মুক্তারপুর ব্রিজ পার হওয়ার পরে পুলিশের উপস্থিত জানতে পেয়ে সাদা টয়োটা স্টান্ডার ভ্যান গাড়িসহ পালানোর সময় গাড়িসহ দুইজনকে আটক করা হয়। মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনিচুর রহমান এর নেতৃত্বে এসআই মোঃ সোহেল সরকার ও এসআই মফিজুল ইসলাম অভিজান পরিচালনা করে ৪৬কেইস বিয়ার ক্যানসহ দুইজনকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১১০৪ ক্যান বিয়ার জব্দ করা হয়। এছাড়া পুরাতন টয়েটা সাদা রংয়ের গাড়ী। উক্ত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: