প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ যুবলীগের সভাপতি জেল হাজতে

   
প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২০

ছবি: ইন্টারনেট

মুন্সীগঞ্জের গজারিয়ায় সংঘর্ষ ও এক ব্যাক্তির হাতকাটার ঘটনায় মামলায় মুন্সীগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান খানকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার (১ ডিসেম্বর) জেলা আমলি আদালত-৫ এ জামিন আবেদন করলে বিচারক মুক্তার মন্ডল তার আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

জানাযায়, গত ৯ সেপ্টেম্বর সকালে গজারিয়া উপজেলার বৈদ্দারগাঁও গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত হয় রুবেল(৩২) ও কবির(২২) নামে দুইজন। আহতদের মধ্যে রুবেলের এক হাতের কব্জি কাটা ও আরেক হাতের দুই আঙ্গুল কেটে ফেলা হয়েছে আর কবিরের গায়ের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান চিকিৎসকরা।

এ ঘটনার দুইদিন পর (১১ আগস্ট) আহত রুবেল স্ত্রী তানিয়া আক্তার বাদী হয়ে গজারিয়া থানায় জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাজাহান খানকে প্রধান আসামী করে ২৪জন নাম উল্লেখ করে ও ১০/১২জন অজ্ঞাত আসামীর নামে মামলা দায়ের করে ছিলেন। মঙ্গলবার ওই মামলার আদালতে জামির আবেদন করেন শাহজাহান খান।

 

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: