খন্দকার মোস্তাক আহমেদ

স্টাফ করেসপন্ডেন্ট

মুমূর্ষু স্বামীর রক্ত দিতে চেয়ে স্ত্রীকে ধর্ষণ: দুই আসামি রিমান্ডে

   
প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২০

ফাইল ছবি

মুমূর্ষু স্বামীর জন্য রক্ত সংগ্রহ করতে গিয়ে এক গৃহবধূ ধর্ষণের শিকার হওয়ার ঘটনায় গ্রেপ্তার মো. মনোয়ার হোসেন ওরফে সজীব (৪৩) ও সহায়তাকারী মাশনু আরা বেগম ওরফে শিল্পীর (৪০) দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (২৭ সেপ্টেম্বর) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মিরপুর মডেল থানার উপপরিদর্শক তপন কুমার বিশ্বাস। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবদাস দাস অধিকারী দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে মিরপুরের ফ্ল্যাট থেকে এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক ও তার সহযোগীকে গ্রেফতার করে র‌্যাব-২।

জানা গেছে, গত ১৫ সেপ্টেম্বর অসুস্থ স্বামীকে সোহরাওয়ার্দী হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করায় নির্যাতিতা ওই নারী। এরপর ওই নারী দ্বিতীয় তলার ব্লাড ব্যাংকের সামনে রক্তের বিষয়ে জানতে চাইলে মনোয়ার হোসেন সজীব রক্তের ব্যবস্থা করে দিবে বলে মিরপুরের বাসায় নিয়ে ধর্ষণ করে। মেরে ফেলার ভয় দেখানোয় ভুক্তভোগী ধর্ষণের বিষয়টি গোপন রাখে। এরপর আবার ২৪ সেপ্টেম্বর ভিকটিমের স্বামীর মোবাইলে কল করে রক্তের ব্যবস্থা হয়েছে জানিয়ে ভিকটিমকে আবার যেতে বলে। তখন দ্বিতীয়বার ধর্ষণের ভয়ে স্বামীকে বিষয়টি জানালে তারা র‌্যাবের কাছে অভিযোগ করেন।

র‌্যাব অভিযোগের সত্যতা পেয়ে মিরপুর থেকে ধর্ষক মনোয়ার হোসেন সজীব ও তার সহযোগী মাশনু আরা বেগম শিল্পীকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি মো. মনোয়ার হোসেন সজীব ভিকটিমকে ধর্ষণ করার কথা স্বীকার করে। এ ঘটনায় মিরপুর মডেল থানায় মামলা হয়েছে।

গ্রেফতার মনোয়ার হোসেন ওরফে সজীবের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ থানায়। তিনি বর্তমানে শেওড়াপাড়ার একটি বাসায় ভাড়া থাকেন। স্বামী পরিত্যক্ত মাশনু আরা বেগম শিল্পীর বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গায়। বর্তমানে মধ্য মনিপুরের শিফা ভিলায় ভাড়া থাকে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: