প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

মুম্বাইয়ের সামনে পাত্তাই পেল না শাহরুখের কলকাতা

   
প্রকাশিত: ৮:৩৮ পূর্বাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০২০

করোনাকালীন আইপিএলের শুরুটা হার দিয়ে শুরু করেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। তবে পরের ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে রোহিত শর্মার দল। অধিনায়ক রোহিত শর্মার দুর্দান্ত ৮০ রানের উপর ভর করেই বলিউড বাদশা শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্সকে হারিয়েছে ৪৯ রানে।

তার আগে প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৯৫ রান তোলে মুম্বাই। ব্যাট হাতে ঝড় তোলেন মুম্বাইর অধিনায়ক রোহিত শর্মা। তিনি ৫৪ বল খেলে ৩ চার ও ৬ ছক্কায় করেন ৮০ রান। ৮ রানেই প্রথম উইকেট হারানোর পর দ্বিতীয় উইকেটে সূর্যকুমার যাদবকে নিয়ে ৯০ ও সৌরভ তিওয়ারিকে নিয়ে তৃতীয় উইকেটে ৪৯ রান তোলেন। হার্দিক পান্ডিয়ার সঙ্গে চতুর্থ উইকেটে তোলেন আরো ৩০ রান। তাতে বড় সংগ্রহ পায় মুম্বাই। কলকাতার শিবাম মাভি ২টি উইকেট নেন। অবশ্য ব্যাটিং ব্যর্থতায় হেরেছে শাহরুখ খানের দলটি। জবাবে ৯ উইকেট হারিয়ে ১৪৬ রানের বেশি করতে পারেনি তারা। ব্যাট হাতে কলকাতার প্যাট কামিন্স সর্বোচ্চ ৩৩ রান করেন। মাত্র ১২ বলে ৪ ছক্কা ও ১ চারে এই টর্নেডো ইনিংস খেলেন তিনি। অধিনায়ক দিনেশ কার্তিক করেন ৩০ রান। এছাড়া নিতিশ রানা ২৪, ইয়ান মরগান ১৬ ও আন্দ্রে রাসেল ১১ রান করেন। মুম্বাইর ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিনসন, জাসপ্রিত বুমরাহ ও রাহুল চাহার ২টি করে উইকেট নেন। অপর উইকেটটি নেন কিরেন পোলার্ড। ম্যাচসেরা নির্বাচিত হন রোহিত শর্মা।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: