প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

মুশফিকের সাথে কি কথা বলেছিলেন সেই মা-ছেলে

   
প্রকাশিত: ১০:২২ পূর্বাহ্ণ, ১৭ সেপ্টেম্বর ২০২০

ছবি: সংগৃহিত

ঢাকার এক ক্রিকেট একাডেমিতে প্রায় প্রতিদিন অনুশীলন করেন ইয়ামিন আহমেদ সিনান। গত ১১ অক্টোবর বন্ধুরা এবং কোচরা মাঠে আসার আগেই একাডেমিতে পৌঁছে যান ইয়ামিন ও তার মা ঝর্না আকতার। বাকিদের আসতে দেরি হওয়াতে মা এবং ছেলে নেটে ক্রিকেট খেলা শুরু করেন। দুজনের সেই ক্রিকেট খেলার মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করেন একটি জাতীয় দৈনিকের ফটোগ্রাফার। সেই ছবিগুলো দ্রুতই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

পরবর্তীতে বাংলাদেশ দলের ক্রিকেটার মুশফিকুর রহিমের নজরে আসে অসামান্য সেই ছবিগুলো। ইয়ামিনের সাথে দেখা করার আগ্রহ প্রকাশ করেন মুশফিক। বুধবার (১৬ সেপ্টেম্বর) দেখা করে উপহার হিসেবে ইয়ামিনকে দিয়েছেন নিজের ব্যবহৃত অটোগ্রাফ সম্বলিত গ্লাভস, জার্সিসহ কিছু ক্রিকেটীয় সরঞ্জাম। মুশফিককে দেখে ইয়ামিনের প্রথম প্রশ্ন ছিল, ‘ভাইয়া, আপনি এত রান করেন কীভাবে?’ সে প্রশ্নের উত্তর হাসি মুখে দিয়েছেন মুশফিক। ‘আপনার মতো হতে চাই, কি করতে হবে? ইয়ামিনের এমন প্রশ্নে মুশফিক বলেন, ‘তোমার এই বয়সে আমি তো এতো ভালো খেলতাম না। দোয়া করি আমার চেয়ে যেন ভালো খেলোয়াড় হও।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: