প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মুসলমানদের উপর হামলার মধ্যে ট্রাম্পের সাথে খেতে বসায় এ আর রহমানকে নিয়ে তোলপাড়

   
প্রকাশিত: ১১:০২ পূর্বাহ্ণ, ২৭ ফেব্রুয়ারি ২০২০

ভারতের দিল্লির পরিস্থিতি ভয়াবহ। বিক্ষোভে উত্তাল হয়ে উঠেছে পার্শ্ববর্তী দেশটির রাজধানী। এদিকে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সম্মানে সাজানো হয় রাষ্ট্রপতি ভবন। ট্রাম্পের জন্য সেখানেই আয়োজন করা হয় নৈশভোজের। মার্কিন প্রেসিডেন্টের সম্মানে আয়োজিত নৈশভোজ হাজির হন এ আর রহমান, শেফ বিকাশ খান্নাও।

এ আর রহমান তাঁর নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রাষ্ট্রপতি ভবনে আয়োজিত নৈশভোজের ছবি শেয়ার করেন। ওই ছবি প্রকাশ্যে আসার পরই শুরু হয়ে যায় সমালোচনা। দিল্লি যখন জ্বলছে, তখন রহমান কীভাবে নিশ্চিন্তে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে নৈশভোজ সারছেন, সেই প্রশ্ন তুলতে শুরু করেন কেউ কেউ। অনেকে বলতে শুরু করেন, দিল্লিতে যখন একের পর এক মৃত্যু বাড়ছে, রহমান কীভাবে এ কাজ করতে পারেন? ছবিতে নানা কমেন্টে এআর রহমানের সমালোচনা করে নেটিজেনরা। কেউ কেউ লেখেন, ‘দিল্লিতে নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে যে প্রতিবাদ চলেছে, তা নিয়ে মুখ খুলুন স্যার’, আবার কেউ কেউ বলতে শুরু করেন, ‘দিল্লি যখন জ্বলছে, তখন নৈশভোজের অনুভূতি কেমন।’ তবে এ বিষয়ে পাল্টা মুখ খোলেননি এ আর রহমান।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: