প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ আসাদুজ্জামান

বরগুনা প্রতিনিধি

মৃত্যুদণ্ডের রায় শোনার সময় যেমন ছিলেন মিন্নি

   
প্রকাশিত: ৭:২৪ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার রায় ঘোষণা করা হয় বুধবার (৩০ সেপ্টেম্বর)। এই মামলায় রায়ে ৬ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। বিচারক রায় পড়বার পুরো সময় জুড়েই শান্ত ও স্থির ছিলেন মৃত্যুদণ্ডপ্রাপ্ত মিন্নি। রিফাত হত্যা মামলার রায়ের দিন ৩৫ মিনিট ধরে রায় পড়েন বিচারক। এসময় মিন্নিসহ অন্যান্য আসামিরা উপস্থিত ছিলেন। রায় শুনেও বিচলিত হননি মিন্নি। তাকে এসময় আতঙ্কিত হতে বা কাঁদতে দেখা যায়নি। রায় ঘোষণার পর এমনটাই জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী এম. মজিবুল হক কিসলু।

তিনি এসময় বলেন, বিচারক যখন রায় ঘোষণা করেন, রায়ে ফাঁসির আদেশের কথা শুনেও মিন্নি বিচলিত হননি। তাছাড়া চোখের পানিও ঝরতে দেখিনি। আমি ভেবেছিলাম, ফাঁসির আদেশের কথা শুনে মিন্নি অসুস্থ হবেন বা জ্ঞান হারাবেন, কিন্তু তা দেখা যায়নি। তাকে সুস্থ স্বাভাবিক দেখাচ্ছিল।

মিন্নি ছাড়াও আলোচিত এই মামলায় ফাঁসির আদেশ পেয়েছেন রিফাত ফরাজি, আল কাইউম ওরফে রাব্বি আকন, মোহাইমিনুল ইসলাম সিফাত, রেজওয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয়, মো. হাসান।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: