প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মৃত্যুর আগে ‘যন্ত্রণাহীন মৃত্যু’ সার্চ করেছিলেন সুশান্ত!

   
প্রকাশিত: ১০:১২ পূর্বাহ্ণ, ৪ আগস্ট ২০২০

আত্মহত্যা করার আগে গুগলে বারবার যন্ত্রণাহীন মৃত্যুর উপায় খুঁজেছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এছাড়াও গুগলে নিজের নামও সার্চ করেছিলেন তিনি। সুশান্তের মৃত্যু রহস্যের তদন্তকারী দল তাঁর কম্পিউটার ও ল্যাপটপ ঘেঁটে এই তথ্য পেয়েছেন বলেই জানিয়েছে মুম্বই পুলিশ। শুধু এটাই নয়, মুম্বই পুলিশ আরও জানিয়েছে ‘বাইপোলার ডিসঅর্ডারে’ (Bipolar disorder) ভুগছিলেন জনপ্রিয় এই অভিনেতা।

মুম্বইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিংহ বলেন, ‘ মোট ৫৬ জনের বয়ান রেকর্ড করেছি আমরা এখনও পর্যন্ত। কাজের জায়গায় রেষারেষি, টাকাপয়সার লেনদেন এবং স্বাস্থ্য সমস্ত দিকই খতিয়ে দেখছি আমরা। এখনও পর্যন্ত তদন্তে যা উঠে এসেছে, তাতে জানা গিয়েছে, বাইপোলার ডিসঅর্ডারে ভুগছিলেন সুশান্ত সিংহ রাজপুত। এর জন্য চিকিৎসা চলছিল তাঁর। ওষুধও খাচ্ছিলেন। তবে কোন পরিস্থিতিতে আত্মহত্যার পথ বেছে নিতে হল তাঁকে, সেটার তদন্ত চলছে’। তিনি আরও জানিয়েছেন, সুশান্তের মোবাইল, ল্যাপটপ ও কম্পিউটার মুম্বই পুলিশের হেফাজতেই রয়েছে। সেখান থেকেই বেশ কয়েকটি চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। জনপ্রিয় এই অভিনেতা ইন্টারনেটে সার্চ করতেন কিভাবে যন্ত্রনাহীন মৃত্যু হয়। এমনকি আত্মঘাতী হওয়ার কয়েকঘন্টা আগেও সুশান্ত বারবার নিজের নাম সার্চ করেছিলেন গুগলে।

গত ১৪ জুন মুম্বাইয়ে বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের দেহ। প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, তিনি আত্মহত্যা করেছেন। আত্মহত্যার কারণ অনুসন্ধানের জন্য এখনও পর্যন্ত প্রায় ৪০ জনকে জেরা করেছে মুম্বাই পুলিশ। এদের মধ্যে রিয়া ছাড়াও রয়েছেন পরিচালক মহেশ ভাট, সঞ্জয়লীলা বানসালিসহ বলিউডের নামজাদা ব্যক্তিরা।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: