প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মৃত্যুর ৯ দিন পর সম্পন্ন হবে কিশোরের শেষকৃত্য

   
প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, ৭ জুলাই ২০২০

বাংলাদেশের প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর আর নেই। গতকাল সোমবার (৬ জুলাই) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই গুণী শিল্পী। এন্ড্রু কিশোরের শেষকৃত্যানুষ্ঠানের জন্য আগামী ১৫ জুলাই দিন নির্ধারণ করেছে পরিবার। অর্থাৎ মৃত্যুর ৯ দিন পর সম্পন্ন হবে তার শেষকৃত্য।

এন্ড্রু কিশোরের শেষ ইচ্ছে অনুযায়ী রাজশাহী মহানগরের সিএনবি মোড় এলাকায় থাকা বাংলাদেশ চার্চের কবরস্থানে নিজের দেখানো জায়গাতেই সমাহিত হবেন তিনি। এর আগে তার দুই সন্তান অস্ট্রেলিয়া থেকে ঢাকা হয়ে রাজশাহী পৌঁছানোর কথা রয়েছে। মঙ্গলবার (৭ জুলাই) বেলা ১২টার দিকে এই শিল্পীর পরিবারের পক্ষ থেকে তার বড় বোনের স্বামী ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস সংবাদমাধ্যমকে ব্রিফিং করেন। সেখানে ডা. প্যাট্টিক বিপুল বিশ্বাস বরেণ্য এই সংগীতশিল্পীর শেষকৃত্যানুষ্ঠান নিয়ে করা সব পরিকল্পনার কথা জানান। এ সময় তার সঙ্গে সদ্য প্রয়াত সংগীত তারকা এন্ড্রু কিশোরের বন্ধু ড. প্রফেসর দিপকেন্দ্র নাথ দাস ও তার শেষ সময়ের দেখভালের দায়িত্বে থাকা শফিকুল ইসলাম বাবু উপস্থিত ছিলেন। ডা. প্যাট্টিক বিপুল বিশ্বাস বলেন, ‘তার দুই সন্তানের জন্য অস্ট্রেলিয়া থেকে বাংলাদেশে ফেরার টিকিট পাওয়া গেছে। কিন্তু টিকিট যে কোনো সময় বাতিলও হতে পারে। তবে সবকিছু ঠিক থাকলে বুধবার (৮ জুলাই) দিনগত রাত দেড়টায় এন্ড্রু কিশোরের ছেলে এন্ড্রু জুনিয়র সপ্তক (২৪) অস্ট্রেলিয়া থেকে ফিরবেন। ওনার মেয়ে সজ্ঞার (২৬) ফিরতে দেরি হচ্ছে। সে ফিরবে ১৩ জুলাই রাতে। ১৪ জুলাই ঢাকা হয়ে রাজশাহী পৌঁছাবে। ১৫ জুলাই সকালে আমরা এন্ড্রু কিশোরের ধর্মীয় আনুষ্ঠানিকতা শুরু করবো।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: