প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মৃত্যুশয্যায় এন্ড্রু কিশোর

   
প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, ৫ জুলাই ২০২০

সিঙ্গাপুর থেকে চিকিৎসা নিয়ে দেশে ফিরেছিলেন মাত্র ক’দিন আগে। ক্যান্সারের সাথে লড়াই করে সুস্থ হয়ে দেশে ফেরার পরেও যেন পুরোপুরিও সুস্থ হতে পারেননি। তাঁর অবস্থা এখনসঙ্কটাপন্ন। দিন দিন তার অবস্থার অবনতি হচ্ছে, দিতে হচ্ছে অক্সিজেন সাপোর্ট। রবিবার (৫ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন এন্ড্রু কিশোরের খালাতো ভাই রেমন্ড তপু। তিনি বলেন, দাদা (এন্ড্রু কিশোর) দু’দিন ধরে কথা বলতে পারছেন না। আমার সাথে পরশুদিনও কথা হলো। অনেক শক্তভাবেই কথা বললেন। প্রাঞ্জলও মনে হচ্ছিল। দাদাকে। কিন্তু কাল থেকে দাদা কথা বলতে পারছেন না। এন্ড্রু কিশোর দাদা তাঁর বোন ডা. শিখা বিশ্বাসের বাসায় রয়েছেন। বাসার নিচেই দিদির ক্লিনিক রয়েছে। সেখান থেকে চিকিৎসা তত্ত্বাবধান করা হচ্ছে।

শরীরে নানা ধরনের জটিলতা নিয়ে এন্ড্রু কিশোর অসুস্থ অবস্থায় গত বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছেড়েছিলেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তাঁর শরীরে নন-হজকিন লিম্ফোমা নামের ব্লাড ক্যানসার ধরা পড়ে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক লিম সুন থাইয়ের অধীনে তাঁর চিকিৎসা শুরু হয়। এই কয়েক মাস ধরে সিঙ্গাপুরে তাঁর চিকিৎসা চলে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: