মেয়ের বিয়েতে মোদীর শুভেচ্ছা চিঠি পেলেন রিক্সাচালক

   
প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, ১৬ ফেব্রুয়ারি ২০২০

মেয়ের বিয়ে উপলক্ষ্যে বন্ধুদের জোরাজুরিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিমন্ত্রণ করেছিলেন। ঘুণাক্ষরেও ভাবেননি, আমন্ত্রণপত্রের জবাব দেবেন প্রধানমন্ত্রী। গত ১২ ফেব্রুয়ারি ছিল মেয়েটির বিয়ের দিন। এর আগেই প্রধানমন্ত্রীর চিঠি হাতে পান রিকশাচালক বাবা মঙ্গল কেওয়াত। চিঠিটি পাঠান স্বয়ং মোদী। বিয়ের জন্য মঙ্গলের মেয়েকে আশীর্বাদ দেন ও শুভেচ্ছা জানান। তারপর থেকে যেন ঘোরের মধ্যে কাটছে মঙ্গলের। উত্তর প্রদেশের প্রত্যন্ত ডোমরি গ্রামে থাকেন রিকশাচালক মঙ্গল। যে গ্রামটি দত্তক নিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী।

মঙ্গল বলেন, আমরা বিয়ের প্রথম নিমন্ত্রণপত্র পাঠিয়েছিলাম প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে। আমি নিজে দিল্লি গিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে পত্রটি দিয়েছিলাম। গত ৮ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী মোদির পাঠানো শুভেচ্ছাপত্র হাতে পাই। আমরা খুবই আনন্দিত। মঙ্গলের স্ত্রী রানু দেবি জানিয়েছেন, তারা নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে চান এবং নিজেদের দুর্দশার কথা জানাতে চান। মঙ্গল আরও বলেন, ‘আমি উত্তর পাব বলে কখনওই ভাবিনি। কিন্তু মোদীর চিঠি পেয়ে আমরা অত্যন্ত খুশি। মেয়ের বিয়েতে আগত অতিথিদের সেই চিঠিও দেখিয়েছি।’

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: