প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

মেয়ের পাশেই শায়িত হলেন লতিফুর রহমান

   
প্রকাশিত: ১১:১৫ পূর্বাহ্ণ, ২ জুলাই ২০২০

ছোট মেয়ে শাজনীন তাসনিম রহমানের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন বিশিষ্ট ব্যবসায়ী ও ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান। গতকাল বুধবার (১ জুলাই) রাত ১০টায় ঢাকার বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়। লতিফুর রহমান বুধবার বেলা সাড়ে ১১টায় কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নে নিজ বাড়ি ফারাজ মঞ্জিলে মারা যান।

এর আগে গতকাল বিকাল ছয়টার দিকে গ্রামের বাড়ি থেকে ঢাকার উদ্দেশে রওনা হয় লতিফুর রহমানের লাশবাহী গাড়ি। রাত পৌনে ৯টার দিকে লাশ নেয়া হয় তার গুলশানের বাসায়। এরপর সেখানে আত্মীয়-স্বজন ও পরিবারের ঘনিষ্ঠরা উপস্থিত হন। পরে সেখান থেকে লাশ নেয়া হয় বনানী কবরস্থানে। এরপর রাত ১০ টার দিকে ছোট মেয়ের কবরের পাশে তাকে দাফন করা হয়। দুই বছর ধরে তিনি অসুস্থ ছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। লতিফুর রহমান দৈনিক প্রথম আলো পরিচালনাকারী মিডিয়া স্টার এবং ডেইলি স্টার পরিচালনাকারী মিডিয়াওয়ার্ল্ড লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক। বাংলাদেশের বাজারে আন্তর্জাতিক ফাস্টফুড চেইন পিৎজা হাট ও কেন্টাকি ফ্রায়েড চিকেন (কেএফসি) প্রচলনের জন্য সমাধিক পরিচিত বিশিষ্ট এই ব্যবসায়ী।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: