প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

মেয়ে পটাতে গিয়ে বিপদ ডেকে আনলেন রাসেল

   
প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, ১৪ ফেব্রুয়ারি ২০২০

আন্দ্রে রাসেল মানেই বিপজ্জনক ক্রিকেটারদের মধ্যে একজন। কেকেআর এর জার্সিতে এই বিপজ্জনক ক্রিকেটারই মেয়ে পটাতে গিয়ে হাঁটুতে ক্ষতি করে বসলেন। বিষয়টি অবাস্তব হলেও তিনি নিজেই এ কথা প্রকাশ করেছেন। দুবাইয়ে জুরিখ ক্রিকেট সিক্সেস টুর্নামেন্টে নিমন্ত্রিত হয়ে সেখানে তরুণ ক্রিকেটারদের পরামর্শ দিতে গিয়েই তিনি তার মেয়ে পটানোর গল্প জানালেন। খবর ক্রিকট্রাকারের।

ক্যারিবীয় এই অলরাউন্ডার জানালেন, মেয়ে পটানোর কথা চিন্তা করে শরীরের বড়সড় ক্ষতিও করে ফেলেছেন। ‘মাসলম্যান’ হতে গিয়ে জিমে বেশিরভাগ মানুষই শুধু শরীরের ওপরের অংশটার দিকে নজর দেয়। কেননা বড় মাসল, চওড়া কাঁধ আর বুকই নজরে পড়ে সবার। তাই অনেকেই এড়িয়ে যান, পা আর উরুর ব্যায়ামের কথা। যে ভুলটা করেছেন রাসেলও।

৩১ বছর বয়সী অলরাউন্ডার রাসেলের হাঁটুর চোট নতুন কিছু না। সর্বশেষ বিপিএলেও ভুগেছেন হাঁটুর চোটে। ওয়েস্ট ইন্ডিজের হয়ে কিংবা ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটেও তাকে খেলার মাঝে খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়তে দেখা গেছে বহুবার। সেটি ওই হাঁটুর চোটের কারণেই।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: