প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোংলা বন্দরে অবস্থানরত বিদেশি জাহাজের নাবিকের মৃত্যু

   
প্রকাশিত: ১০:৩৯ পূর্বাহ্ণ, ২৫ অক্টোবর ২০২০

শেখ মো. কামরুজ্জামান, মোংলা থেকে: মোংলা বন্দরের পশুর চ্যানেলের হারবাড়িয়ায় অবস্থানরত লাইব্রেরিয়া পতাকাবাহী এমভি এইচ আর রেবিলেশন নামক একটি বাণিজ্যিক জাহাজের সেকেন্ড ইঞ্জিনিয়ারের মৃত্যু হয়েছে। শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যার পর কর্তব্যরত অবস্থায় জাহাজে ওই নাবিকের মৃত্যু হয়।

খবর পেয়ে পোর্ট হেলথের চিকিৎসক জাহাজটিতে গিয়ে তাকে মৃত ঘোষণা করেন। জাহাজ থেকে তার লাশ নামিয়ে সুরতহালের জন্য মোংলা থানায় আনা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন, মোংলা বন্দর স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ডাক্তার আসিফ।

মেশিনারী পণ্য নিয়ে জাহাজটি গত ২২ অক্টোবর মোংলা বন্দরের হাড়বাড়িয়ার ১ নম্বরে ভিড়ে। ওই জাহাজটিতে সেকেন্ড অফিসারের দায়িত্বে ছিলেন রোমানিয়ার নাগরিক ভ্যারল তায়ের। শনিবার বিকেলে জাহাজেই বিকেল থেকে সন্ধ্যার মধ্যে যে কোন সময় তার মৃত্যু হয়। জাহাজের অন্যান্য নাবিকেরা বিষয়টি জানার পর পোর্ট হেলথের চিকিৎসকদের খবর দেয়। পরে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তবে কি কারণে কিংবা কিভাবে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত করতে পারেনি কেউ।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: