প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোবাইল চার্জ দিতে প্রাণ গেল শিক্ষার্থীর

   
প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, ১১ জুলাই ২০২০

ছবি: প্রতিকি

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে : বগুড়ার ধুনট উপজেলায় মোবাইল ফোন চার্জ দেওয়ার সময় বিদ্যুৎস্পর্শে আইরিন আকতার (১০) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থী ওই গ্রামের আনিছুর রহমানের মেয়ে ও নিমগাছী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। শনিবার দুপুরের দিকে উপজেলার নিমগাছি ধলিপাড়া গ্রামে এ দূর্ঘটনা ঘটে।

জানা গেছে, শিক্ষার্থী আইরিন আকতার নিজের বাড়িতে শয়ন কক্ষে মোবাইল ফোন চার্জ দেওয়ার প্রস্তুতি নেয়। এসময় বিদ্যুৎ সঞ্চালনকৃত মাল্টিপ্ল্যাকে চার্জারের সংযোগ দিতে গিয়ে অসাবধানাবত বিদ্যুৎস্পর্শে আহত হয় আইরিন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে গাবতলীর বাগবাড়ি এলাকায় পৌছুলে আইরিন আকতারের মৃত্যু হয়।

ধুনট থানার থানার অফিসার (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে জানান, আইনী প্রক্রিয়া শেষে আইরিন আকতার মৃতদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: