মোবাইল রিচার্জসহ নতুন ফিচার আনল ‘এক্সট্রা’

   
প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০১৯

অ্যাপের মাধ্যমে মোবাইল রিচার্জ, পছন্দ মত উপহার পাঠানোর সুবিধা আনল ডিজিটাল প্ল্যাটফর্ম ‘এক্সট্রা’। কর্পোরেট এবং ব্যক্তিগত ব্যবহারকারীদের চাহিদা অনুসারে নতুন ফিচার আনা হয়েছে।

বুধবার (০৭ আগস্ট) এ্যাপলেকট্রাম সলিউশনস লিমিটেডের মিডিয়া ম্যানেজার উর্মি ওয়াজেদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরও জানায়, এখন এক্সট্রা ব্যবহারকারীরা নিজের জন্য মোবাইল রিচার্জ পাঠাতে পারবে কিংবা মোবাইল রিচার্জ গিফট করতে পারবে। এক্সট্রা’র নতুন ফিচারে যিনি উপহার পাঠাবে তিনি যে কোনও অংকের উপহার পাঠাতে পারেন এবং উপহার গ্রহণকারী তাদের পছন্দসই দোকানে গিয়ে গিফটটি নিতে পারবে। দেশে এটি একমাত্র এক্সট্রা অ্যাপ দিয়েই সম্ভব।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এক্সট্রা এখন উপহার গ্রহণকারীকে দোকান বেছে নেয়ার সুযোগ দেবে। অ্যাপের নতুন সংস্করণটির সাথে আরও কয়েকটি ফিচার প্রকাশিত হয়েছে, যেমন- ওয়েব অ্যাপ্লিকেশন, মোবাইল অ্যাপ থেকে কর্পোরেট উপহার পাঠানো, আরও ভাল অনুসন্ধানের উপায় ইত্যাদি। এছাড়া অ্যাপের ডিজাইন আরো সহজবোধ্য করা হয়েছে যাতে ব্যবহারকারীরা আরো সহজে গিফট পাঠানো বা অন্যান্য ফিচারগুলো ব্যবহার করতে পারেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: